বাউফলে শেখ কামালের জন্মদিন পালিত

কহিনুর বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জেষ্ঠ্যপুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্মদিন পালিত হয়েছে। এ উপলক্ষে ০৫.০৮.২৩ইং তারিখ রোজ শনিবার বেলা ১১ টার দিকে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয় জনতা ভবনে আলোচনা সভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত হয় ।
উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আ’লীগের সহসভাপতি মোশারেফ হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন,আ’লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা সামসুল আলম মিয়া,উপজেলা মহিলালীগের সভানেত্রী ও মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম নিশু, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম খান,উপজেলা আ’লীগের যুগ্ন সম্পাদক ও সূর্যমনী ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেনবাচ্চু, জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি শাহজাহান সিরাজ,পৌর আ’লীগের সাধারন সম্পাদক এনায়েত খান সানাসহ উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবুন্দ ।
অপরদিকে সকাল ১০টার দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নিবার্হী অফিসার মোঃ বশির গাজীর সভাপতিত্বে দিবসটি উপলক্ষে শেখ কামালের প্রতিকৃতিতে পুস্পস্তপক অর্পন ও উপজেলা পরিষদ হল রুমে চিত্র অঙ্কন প্রতিযোগীতা,আলোচানা সভা ও  দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।