বাউফলে সেই শশুড়ের ঘরে আগুন দেয়া জামাই আটক

কহিনুর স্টাফ রিপোর্টারঃ পটুয়াখালী জেলার বাউফল উপজেলার বাউফল পৌরসভার কাগজিরপুল এলাকায় শশুড়ের ঘরে আগুন দিয়ে দুটিঘরপুড়িয়ে দেওয়া সেই মাদক সেবনকারী ও মাদক ব্যবসায়ী ফয়সাল(২৮)কে গ্রেপ্তার করেছে পুলিশ।১৬.০১.২৪ইং তারিখ রোজ মঙ্গলবার  সকালে পুলিশ তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

তাঁর বাবার নাম মো. জয়নাল আবেদিন।

জানা গেছে, স্থানীয় জয়নাল হাওলাদারের ছেলে ফয়সাল হাওলাদার (২৮) ২-৩ বছর আগে আপন চাচা রফিক হাওলাদারের মেয়ে আঁখিনুরকে (২২)পরিবারের অসম্মতিতে জোড় করে বিয়ে করে। এ নিয়ে দুই পরিবারের মধ্যে অশান্তি চলে আসছিল। ফয়সাল মাদক সেবন করে প্রায়ই স্ত্রী আঁখিনুরকে মারধর করতো।

এ কারণে আঁখিনুর অধিকাংশ সময়ই বাবার ঘরে থাকতো। ফয়সাল ও আঁখিনুরের বাবাসহ এক চাচা একই বাড়িতে পাশাপাশি ঘরে বসবাস করতো। ঘটনার আগের দিন রবিবার রাতে ফয়সাল তার স্ত্রী আঁখিনুরকে জোর করে শ্বশুরের ঘর থেকে তুলে নিয়ে যায়। এরপর স্থানীয়দের সহায়তার তার বাবা রফিক হাওলাদার আঁখিনুরকে উদ্ধার করে নিয়ে আসে। এতে ক্ষুদ্ধ হয়ে ফয়সাল সোমবার (১৫ জানুয়ারি) বেলা ১১টার দিকে শ্বশুরের ঘরে গিয়ে হামলা করে টিভি, ফ্রিজ ও অন্যান্য মালামাল ভাংচুর করে এবং ঘরে আগুন লাগিয়ে দেয়। সেই আগুনে পাশে থাকা অপর চাচা শ্বশুর শাহআলম ওরফে বোবা শাহআলমের ঘরটিও পুড়ে যায়।এ ঘটনায় সোমবার রাতে রফিক হাওলাদার বাদী হয়ে ফয়সালসহ চার ব্যক্তির নাম উল্লেখ করে বাউফল থানায় একটি মামলা করেন। পরে ওইদিন রাত নয়টার দিকে স্থানীয় লোকজন ফয়সালকে আটক করে পুলিশে সোপর্দ করে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোণিত কুমার গায়েন বলেন,‘ফয়সালকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’