বাকেরগঞ্জে মৎস্যজীবিলীগ কমিটি করার লক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোঃ রুবেল আহমেদ, বাকেরগঞ্জ সংবাদদাতা: বরিশাল বাকেরগঞ্জে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবিলীগ বাকেরগঞ্জ উপজেলার শাখা কমিটি করার লক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় । এ সময় আলহাজ্ব আবদুস সাত্তার পালোয়ান এর সভাপতিত্বে ও হুমায়ূন কবির খোকন এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ হালিম হাওলাদার আহ্বায়ক বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবিলীগ বরিশাল জেলা। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আনিচুর রহমান পালোয়ান সদস্য সচিব বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবিলীগ বরিশাল জেলা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আসাদুজ্জামান রুবেল যুগ্ন আহ্বায়ক বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবিলীগ বরিশাল জেলা। আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ সামছুল হক হাওলাদার যুগ্ন‌ আহ্বায়ক বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবিলীগ বরিশাল জেলা ও জনাব মোঃ আরিফ হোসেন সদস্য বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবিলীগ বরিশাল জেলা।
আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবিলীগের সদস্য বূন্দ এ সময় প্রধান অতিথির বক্তব্যে বলেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবিলীগ কে শক্তিশালী করতে আমাদের আজকের এই আয়োজন শুধু তাই না বাংলাদেশ আওয়ামী লীগের সহকারী যতগুলো দল আছে সবাই একসাথে কাজ করতে হবে এবং আজকে যাদের উপজেলা কমিটির দায়িত্ব দেওয়া হয়েছে তারা যেন সততার সঙ্গে কাজ এ আশা ব্যক্ত করেন।এ সময় আরো উপস্থিত ছিলেন বাকেরগঞ্জ থানার সরসী তদন্ত কেন্দ্রের ইনচার্জ আইসি জনাব মোঃ তারেক হাসান রাসেল ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বিন্দু।