বাগেরহাটে চোরের ছুরিকাঘাতে নারীসহ আহত ৪

বাগেরহাটের ফকিরহাটে এক চোরের ছুরিকাঘাতে নারীসহ ৪ জন আহত হয়েছেন। সোমবার (১৩ ফেব্রুয়ারি) গভীর রাতে উপজেলার কাঠালতলা গ্রামে মৃত আকবর আলীর বাড়িতে এই ঘটনা ঘটে।

আহত চারজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন – মৃত আকবর আলীর মেয়ে সুমি আক্তার (৩৫), সুমির স্বামী আতিকুর রহমান (৪৫), পাশের বাড়ীর ভাড়াটিয়া ইজিবাইকচালক মামুন খান (৪৫) ও দিনমুজুর মো. শাহাজাহান (৬০)।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) সকালে ওই বাড়িতে চুরির উদ্দেশ্যে প্রবেশ করার অপরাধে ফকিরহাটের আট্টাকী এলাকা থেকে ভাঙ্গারি ব্যবসায়ী মাহবুব সেখ (৩০) কে আটক করেছে পুলিশ। আটক মাহবুব পিরোজপুর এলাকার মৃত সুরোত আলীর ছেলে।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান এসব তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মাহবুব শেখ নামের এক সন্দেহভাজন যুবককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

ভুক্তভোড়ী পরিবারের সব সদস্য হাসপাতালে থাকায় কোনো মালামাল চুরি হয়েছে কিনা – এ বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি বলে জানান এই কর্মকর্তা।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, মৃত আকবর আলীর বাড়ির শৌচাগারের ফাঁকা অংশ দিয়ে চোর ভেতরে ঢোকে। বাড়ির লোকজন টের পেয়ে চোরকে ধরতে যায়। এ সময় চোর চারজনকে ছুরি মেরে আহত করে পালিয়ে যায়।