বালিয়াডাঙ্গীতে ইয়াবা ও গাঁজা ফেলে পালালেন যুবলীগ নেতা, ছেলে গ্রেপ্তার

মোঃ জয়নাল আবেদীন. ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ৪৯০ পিস ইয়াবা ও ২ কেজি ১৩ গ্রাম গাঁজাসহ যুবলীগ নেতার ছেলে জয় (১৬)’কে আটক করেছে থানা পুলিশ। এ সময় দৌড়ে পালিয়েছেন আটক জয়ের বাবা যুবলীগ নেতা জমির উদ্দীন।
গতকাল মঙ্গলবার (১১ জুলাই) বিকেলে বালিয়াডাঙ্গী উপজেলার ৫নং দুওসুও ইউনিয়নের উত্তর সনগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। যুবলীগ নেতা জমির উদ্দীন উপজেলার দুওসুও ইউনিয়নের ৬নং ওয়ার্ড যুবলীগের সভাপতি।বালিয়াডাঙ্গী থানার উপপরিদর্শক আব্দুস সোবহান মুঠোফোনে  বলেন,লাহিড়ী বাজারে মাছ ব্যবসার আড়ালে মাদকদ্রব্য ইয়াবার ব্যবসা পরিচালনা করে আসছিলেন জমির উদ্দীন (৩৯) ও তার ছেলে জয়। এমন খবর পেয়ে বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ খায়রুল আনাম মঙ্গলবার বিকেলে আমাদের সঙ্গে নিয়ে অভিযান পরিচালনা করেন।
পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে বাবা-ছেলে। দৌড়ে তাঁর ছেলেকে আটক করা হয়। কিন্তু পালিয়ে যায় জমির উদ্দিন। বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ খায়রুল আনাম বলেন, এ ঘটনায় রাতে বালিয়াডাঙ্গী থানার উপপরিদর্শক আব্দুস সোবহান বাদী হয়ে  জমির উদ্দীন ও তার ছেলের জয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন। আজ বুধবার সকালে জয়কে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। পলাতক জমির উদ্দীনকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।