বালিয়াডাঙ্গীতে ৩ গরু চোর আটক করেছে পুলিশ ২টি গরু উদ্ধার

মোঃ জয়নাল আবেদীন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে গরু চুরির দায়ে ৩ যুবককে আটক করেছে বালিয়াডাঙ্গী থানা পুলিশ। এসময় চুরি হওয়া ২টি গরু উদ্ধার করা হয়।
বুধবার (৫ অক্টোবর) বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের চোঁচপাড়া গ্রাম থেকে তাদের আটক করা হয়েছে।
আটককৃত যুবকরা হলেন- বালিয়াডাঙ্গী উপজেলার ৪ নং বড়পলাশবাড়ী ইউনিয়নের জিয়াবাড়ী গ্রামের মৃত-কলিম উদ্দীনের ছেলে সবুর হাসান ওরফে জুলুন(২৪),  আউলিয়াডাঙ্গী গ্রামের লিয়াকত আলীর ছেলে হারুনুর রশিদ ওরফে ভুট্টু(২২) ও চড়ুইগতি গ্রামের সবরাতুর ছেলে বাবুল আলী(২৪)
বালিয়াডাঙ্গী থানার উপপরিদর্শক আব্দুস সোবহান জানান- চোঁচপাড়া গ্রামের সেলিম উদ্দিন নামে এক ব্যক্তির দুটি গরু গত মঙ্গলবার (৪ অক্টোবর) গভীর রাতে চুরি হয়। পরে তিনি টের পেয়ে আশপাশের অনেক জায়গায় খোঁজাখুঁজি করে গরুর খোঁজ পাইনি। এর পরদিন গরুর মালিক কোনভাবে জানতে পেরে চোরের ২ সদস্যকে আটক করে ইউনিয়ন পরিষদে নিয়ে আসে। এরপর পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে তাদের স্বীকারোক্তির ভিত্তিতে অভিযান চালিয়ে চোর সদস্যের জিয়াবাড়ী গ্রামের সবুর হাসান ওরফে জুলুন(২৪) কে বড়বাড়ি ইউনিয়ন থেকে আটক করে এবং তার দেওয়া তথ্য মতে তাঁর ভাগনি তুলি বেগমের বাড়ী থেকে গরু ২টি উদ্বার কর হয়।
বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম বলেন, এ বিষয়ে সেলিম উদ্দীন বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। আটককৃত আসামীদের ঠাকুরগাঁও জেল হাজতে প্রেরণ করা হয়েছে।