বিএনপির হাঁকডাকে আওয়ামী লীগ ভীত নয়: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির হাঁকডাকে আওয়ামী লীগ ভীত নয়। মাঠে এসে কথা বলুন।

বিএনপিকে আবারও হুঁশিয়ার করে ওবায়দুল কাদের বলেন, লাঠির সঙ্গে জাতীয় পতাকা নিয়ে নামলে খবর আছে। জাতীয় পতাকার অবমাননা কোনোভাবেই মেনে নেয়া যাবে না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

কাদের বলেন, আওয়ামী লীগ সতর্ক অবস্থায় সংযমী হয়ে প্রস্তুতি নিয়েই রাজনীতি করছে। তাই আন্দোলনের ভয় দেখিয়ে কোনো লাভ নেই। বিএনপি বিভাগীয় সমাবেশের ঘোষণা দিয়েছে। মূলত তত্ত্বাবধায়ক সরকারের ভূত বিএনপিকে মাথা থেকে নামাতে হবে।

বিএনপি নেতাদের নতুন করে অবরোধ ঘোষণা দেয়া প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, তারা তাদের আগের অবরোধ না তুলে নতুন করে কেন আবার অবরোধ ঘোষণা করেছে। তা জানতে মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে জিজ্ঞাসা করতে সাংবাদিকদের পরামর্শ দেন তিনি।

তিনি বলেন, আগামী নির্বাচন যথাসময়ে সংবিধান অনুযায়ী অনুষ্ঠিত হবে। নির্বাচনকালীন সময়ে সরকার শুধু রুটিন দায়িত্ব পালন করবে।