বিএনপি একটি সন্ত্রাসী সংগঠন: শেখ পরশ

বিএনপিকে সন্ত্রাসী সংগঠন আখ্যা দিয়ে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, তারা আন্দোলনের নামে বিশৃঙ্খলা সৃষ্টি করে দেশকে অস্থিতিশীল করতে চায়। আমরা জনগণের শান্তির জন্য রাজপথে থাকি, শান্তি সমাবেশ করি।

আমরা রাজপথে থাকলে তারা আগুন দিয়ে পুড়িয়ে মানুষের সম্পদের ক্ষতি করতে পারে না। মানুষকে পুড়িয়ে মারতে পারে না। এজন্য তাদের মাথাব্যথা।

রোববার (১২ ফেব্রুয়ারি) রাজধানীর ফার্মগেট আনন্দ সিনেমা হলের সামনে (যুবলীগ চত্বর) ঢাকা মহানগর উত্তর যুবলীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পরশ।

যুবলীগ চেয়ারম্যান বলেন, আমরা রাজপথ কাউকে ইজারা দিইনি। আমাদের জন্ম এই রাজপথে, ক্যান্টনমেন্টে না। সুতরাং আমরা রাজপথে থেকেই জনগণকে সাথে নিয়ে বিএনপি-জামায়াতের সব ষড়যন্ত্র-অপরাজনীতির মোকাবিলা করবো।

নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা ঐক্যবদ্ধ-ধৈর্যশীল থাকবেন। ওদের কৌশল আমাদেরকে অত্যাচারী ও কর্তৃত্ববাদী সরকার হিসাবে বহির্বিশ্বে উপস্থাপন করা। ওরা পায়ে পাড়া দিয়ে ঝগড়া করতে চাইবে, বিভিন্ন রকম উস্কানি দিতে চেষ্টা করবে। আপনারা ওদের ফাঁদে পা দেবেন না। ওরা প্রতারণা ও প্রোপাগান্ডায় ভীষণ পটু। কিন্তু রাজপথ আমরা ছেড়ে দেব না।

বিএনপি মিথ্যাচার করে দাবি করে শেখ পরশ আরও বলেন, ওরা দিনকে রাত ও রাতকে দিন বানাতে পারদর্শী। মিথ্যার ওপর দলটির সৃষ্টি। ওরা জাতির পিতার নাম মুছে ফেলেছিল। মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃত করেছিল। সুতরাং মিথ্যা চর্চার ক্ষেত্রে এই দলকে দুর্বল ভাবার কোনো সুযোগ নাই। হত্যা ও মিথ্যাচারের ওপর বিএনপির সৃষ্টি। আমাদের জন্ম হচ্ছে রাজপথে। মানুষের অধিকার আদায়ের জন্য সংগ্রাম করতে করতেই আমাদের জন্ম।

ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল শান্তি সমাবেশে সভাপতিত্ব করেন। সঞ্চালনা করেন যুগ্ম-সাধারণ সম্পাদক তাসবিরুল হক অনু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল। উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মঞ্জুর আলম শাহীন, মো. রফিকুল ইসলাম, মো. হাবিবুর রহমান পবন, ইঞ্জিনিয়ার মৃণাল কান্তি জোয়াদ্দার।