বিএনপি জঙ্গি লালন করছে

নিজস্ব প্রতিবেদক : বিএনপি জঙ্গি লালন করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হাছান মাহমুদ।

শনিবার রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে চলমান রাজনৈতিক বিষয় শীর্ষক এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। বঙ্গবন্ধু একাডেমি এ আলোচনা সভার আয়োজন করে।

হাছান মাহমুদ বলেন, ‘শুনেছি বিএনপি নাকি দল গোছানোর কাজ করছে। কিন্তু আমি তো দেখি তারা জঙ্গি লালন-পালন করছে। তাই তাদের বলবো- এই সর্বানাশা পথ পরিহার করুন। আর জাতির কাছে ক্ষামা চেয়ে সুস্থ ধারার রাজনীতিতে ফিরে আসুন।’

দেশের চলমান সংকট উত্তোরণে গ্রহণযোগ্য নির্বাচন দরকার বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের প্রতিক্রিয়ায় তিনি বলেন, নির্বাচন সবার অংশগ্রহণে হোক সেটা আমরাও চাই। এজন্য বিগত নির্বাচনগুলোতে সাধারণ মানুষ তাদের ভোটাধিকার প্রয়োগ করার সুযোগ পেয়েছিল। তবে তাদেরকে (বিএনপি) আহ্বান জানাবো- ২০১৪ সালের নির্বাচনের মত ভুল সিদ্ধান্ত নেবেন না। সংবিধান অনুযায়ী ২০১৯ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে নির্বাচনে আসার প্রস্তুতি নেওয়া শুরু করুন।

সংগঠনের উপদেষ্টা লায়ন চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন- দলের উপকমিটির সহসম্পাদক এম এ করিম, ব্যারিস্টার জাকির আহমেদ, সাম্যবাদী দলের নেতা হারুন চৌধুরী, বঙ্গবন্ধু একাডেমির মহাসচিব হুমায়ুন কবির মিজি প্রমুখ।