বিডি থাই স্যাং ফুডের প্রতারনার শিকার আতাউর রহমান

রংপুর জেলার মিঠাপুকুর থানার শেরুডাঙ্গা বাজারের ব্যবসায়ী মো. আতাউর রহমান বিডি থাই স্যাং ফুডের ডিলার সিপ নিয়েছেন।

আতাউর রহমান ক্রাইম পেট্রোল বিডিকে বলেন, গত ৬ মাস আগে ৬ লক্ষ টাকা দিয়ে আমি বিডি থাই স্যাং ফুডের ডিলার সিপ গ্রহণ করি। দুঃখের বিষয় ডিলার সিপ গ্রহন করার তিন মাস পরে ২ লক্ষ ৩৬ হাজার টাকার একটি চালানে আমাকে মেয়াদ উত্তীর্ণ মালামাল পাঠায় তারা। কোম্পানি কর্তৃপক্ষ মেয়াদ উত্তীর্ণ মালামাল ফেরত নেওয়ার কথা বললেও তারা মালামাল ফেরত নেননি।

প্রতারক জাকির হোসেন

তিনি বলেন, আমি কোম্পানি কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার চেষ্টা করে ব্যর্থ হয়েছি। গত ১৮ জুলাই আমি জানতে পারি একটি প্রাইভেটকার সহ কম্পানির ব্যবস্থ্যপনা পরিচালক মো. জাকির হোসেন ও জেনারেল ম্যানেজার ইমরান মিঠাপুকুর থানা এলাকায় অবস্থান করিতেছে। আমি ৯৯৯ এ ফোন করি অতঃপর মিঠাপুকুর থানা পুলিশ জেনারেল ম্যানেজার ইমরানকে তার ব্যবহৃত গাড়িসহ আটক করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায় কম্পানির ব্যবস্থ্যপনা পরিচালক মো. জাকির হোসেন।

জেনারেল ম্যানেজার ইমরান ভুক্তভোগী আতাউর রহমানকে জানায়, আটকৃত গাড়িটি বিডি থাই স্যাং ফুডের চেয়ারম্যান আলমগীর সাহেবের। আমি এইবিষয়ে মিঠাপুকুর থানায় একটি সাধারণ ডাইরী করি।

গাড়ি চালক বাবু ও জেনারেল ম্যানেজার ইমরানের জবানবন্ধিতে বলেন, আমরা গাড়িটি থানা হেফাযতে রেখে গেলাম আতাউর রহমানের পাওনা টাকা দিয়ে গাড়িটি নিয়ে যাব, এই মর্মে থানায় মুচলেকার মাধ্যমে তারা চলে যায়।

গত ২৩ শে জুলাই আতাউর রহমান জানতে পারে গাড়িটির মালিক মো. আলমগীর হোসেন সে কোম্পানির কোন কর্মকর্তা নয়। বিডি থাই স্যাং ফুড রেন্ট-এ কারের মাধ্যমে গাড়ি ভাড়া নিয়ে এভাবে বিভিন্ন জেলার প্রতারনা করে। যাহার একাধিক তথ্য ও প্রমাণ ক্রাইম পেট্রোল বিডির হাতে এসেছে। যাহা প্রকাশিত হবে আগামী পর্বে, চোখ রাখুন ক্রাইম পেট্রোল বিডিতে।