বিবিএল শেষ ব্রাভোর

ক্রীড়া ডেস্ক : বিগ ব্যাশ লিগ (বিবিএল) থেকে ছিটকে গেলেন ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো। শুক্রবার ব্রাভোর দল মেলবোর্ন রেনেগেডস বিষয়টি নিশ্চিত করেছে।

হ্যামস্ট্রিং ইনজুরিতে লিগের বাকিটা সময় মাঠের বাইরে কাটাতে হবে ব্রাভোকে। বৃহস্পতিবার ইত্তিহাদ স্টেডিয়ামে পার্থ স্কর্চার্সের বিপক্ষে ম্যাচে বাউন্ডারি বাঁচাতে গিয়ে ইনজুরিতে পরেন ব্রাভো। শুক্রবার তার পায়ে স্ক্যান করানো হয়।

বিগ ব্যাশ লিগ কর্তৃপক্ষকে দেওয়া এক সাক্ষাৎকারে ব্রাভো জানান, বাম পায়ে তার অস্ত্রোপচার জরুরী। অস্ত্রোপচারের পর তাকে পুর্নবাসন প্রক্রিয়ায় থাকতে হবে দীর্ঘদিন।

ধারণা করা হচ্ছে হ্যামস্ট্রিং এ ইনজুরির কারণে দুই মাস মাঠের বাইরে থাকতে হবে ব্রাভোকে। ফলে পাকিস্তান সুপার লিগে তার অংশগ্রহণে অনিশ্চয়তা থেকে গেল। আগামী বছরের ৯ ফেব্রুয়ারি পাকিস্তান সুপার লিগের দ্বিতীয় আসরের পর্দা উঠবে।

ব্রাভোর বিকল্প হিসেবে কাকে নেওয়া হবে তা এখনও ঘোষণা করেনি মেলবোর্ন রেনেগেডস। দলটির অধিনায়ক অ্যারোন ফিঞ্চ বলেছেন,‘ব্রাভোকে হারানো আমাদের জন্য বড় ক্ষতি। সে এ মুহুর্তে বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার। সে এখানেও খেলতে মুখিয়ে ছিল। কিন্তু ইনজুরির কারণে সেটা এখন আর সম্ভব হচ্ছে না।’