বিরামপুরে প্রাইভেটকারে ফেনসিডিল পাচারকালে আটক-২

মোঃ সামিউল আলম, বিরামপুর (দিনাজপুর): গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে শনিবার ভোরে অভিযান চালিয়ে বিরামপুর পৌর শহরের কলাবাগান এলাকা থেকে একটি কালো রঙের প্রাইভেট কার ধাওয়া করে গাড়ির মধ্যে পটলা আকারে লুকানো ৩০০ বোতল ফেনসিডিলসহ ২ জনকে আটক করেছ পুলিশ।
থানা সূত্রে জানা গেছে, উপজেলার সীমান্তবর্তী কাটলা এলাকা থেকে একটি কালো রঙের প্রাইভেট কারে ফেনসিডিল পাচার করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে বিরামপুর থানার এসআই মামুন, শাহজাহান সিরাজ, শাহীন ও সঙ্গীয় ফোর্সসহ কয়েকটি স্থানে ওঁত পেতে থাকে। এসময় গাড়িটিকে ধাওয়া করে বিরামপুর কলাবাগান মোড় থেকে পুলিশ গাড়িটিকে আটক করে। পরে গাড়ির তল্লাশি চালিয়ে ৩০০ বোতল ফেনসিডিল উদ্ধারসহ ২ জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়।
আটককৃতরা হলো, কাটলা ইউনিয়নের মাধূপুর গ্রামের তোফাজ্জল হোসেনের পুত্র আলমগীর হোসেন ওরফে আলা এবং বিরামপুর পৌর শহরের প্রফেসরপাড়া বসুন্ধরা আবাসিক এলাকার সাইফুল ইসলামের পুত্র সুমন হোসেন।
বিরামপুর থানার ওসি (তদন্ত) মোঃ মতিয়ার রহমান জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং জব্দকৃত গাড়িটি থানায় রয়েছে।