বিরামপুরে যাত্রা বিরতি দিবে কুড়িগ্রাম এক্সপ্রেস -রেলমন্ত্রী

মোঃ সামিউল আলম, বিরামপুর (দিনাজপুর): রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন এমপি শুক্রবার (১০ ফেব্রুয়ারী) দুপুরে দিনাজপুরের বিরামপুর রেলস্টেশন আধুনিকরন এর উন্নয়ন প্রকল্পের কাজ পরিদর্শন এবং স্থানীয় জনসাধারণের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন। এ সময় জনগণের দাবির প্রেক্ষিতে কুড়িগ্রাম থেকে ঢাকাগামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি বিরামপুর রেল স্টেশনে যাত্রা বিরতির প্রতিশ্রুতি দেন রেলমন্ত্রী।
তিনি আরো বলেন, ভারত থেকে আমদানীকৃত পন্যবাহী রেলের ওয়াগনগুলো খালাসের জন্য বিরামপুরে আধুনিক ইয়ার্ড তৈরি করা হবে। এজন্য ডুয়াল রেল লাইন স্থাপন এবং রেল ক্রসিং এর রাস্তা প্রশস্ত করণসহ ওভার ব্রিজ নির্মাণের আশ্বাস দেন।
দুপুরে বিরামপুর নতুন বাজার বড় মসজিদে জুম্মার নামাজ আদায় করে মুসল্লীদের সাথে কুশল বিনিময় শেষে বিরামপুর রেল স্টেশনের উন্নয়ন কাজ পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন তিনি।
এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, পশ্চিমাঞ্চল রেল বিভাগের জিএম অসিম কুমার তালুকদার, প্রধান প্রকৌশলী আসাদুজ্জামান হক, পাকশী-২ বিভাগীয় প্রকৌশলী বীরমল, বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার, পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলী, বিরামপুর সার্কেলের সিনিয়র এএসপি একেএম ওহিদুন্নবী প্রমূখ।