বিয়ের প্রলোভনে স্বামী পরিত্যক্তা নারীকে ধর্ষণ, যুবলীগ নেতা গ্রেফতার

কুমিল্লার হোমনায় বিয়ের প্রলোভনে স্বামী পরিত্যক্তা এক নারীকে ধর্ষণের মামলায় রিপন সরকার নামে এক যুবলীগ নেতাকে গ্রেফতার করে পুলিশ।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) ভোরে ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে পুলিশ। গ্রেফতারকৃত রিপন সরকার বাঞ্ছারামপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক।

মামলার বরাত দিয়ে হোমনা থানার ওসি আবুল কায়েস আকন্দ জানান, ২০১৭ সালে একটি পণ্য মেলায় ওই নারীর সঙ্গে পরিচয় হয় রিপনের। রিপন তার স্ত্রী ও সন্তানের কথা গোপন রেখে ওই নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেন। বিবাহবিচ্ছেদের পর ওই নারী কুমিল্লার হোমনা আদর্শপাড়ায় একটি ভাড়া বাসায় কাপড়ের ব্যবসা করে জীবিকা নির্বাহ করে আসছিলেন।

২০১৭ সালের ৮ মে রাতে রিপন সরকার ওই নারীর বাসায় গিয়ে বিয়ের আশ্বাস দিয়ে ধর্ষণ করেন। এরপর অনেক দিন তারা স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে একত্রে বসবাস করেন।

একসময় ওই নারী জানতে পারেন রিপন বিবাহিত এবং তার স্ত্রী-সন্তান রয়েছে। তখনই নারী তাকে বিয়ে করার কথা বলেন। কিন্তু রিপন বিয়ে করতে রাজী না হয়ে তাদের গোপন ছবি ছড়িয়ে দেয়ার হুমকি দেন।

এ ঘটনায় ওই নারী বাদী হয়ে রিপন সরকারকে আসামি করে মামলা দায়ের করেন।

হোমনা থানার ওসি আবুল কায়েস আকন্দ জানান, ধর্ষণ মামলার আসামি রিপন সরকারকে গ্রেফতার করা হয়েছে এবং দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।