বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুরে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সফল স্বপ্নসারথি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বজন সমাবেশের আয়োজনে বৃহস্পতিবার (১৩ জুলাই) দুপুরে প্রেসক্লাব উলিপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
প্রেসক্লাবের সভাকক্ষে উপজেলা স্বজন সমাবেশের আহবায়ক সহকারী অধ্যাপক রফিকুল ইসলাম দুলালের সভাপতিত্বে ও দৈনিক যুগান্তর উলিপুর প্রতিনিধি উত্তম কুমার সেনগুপ্ত লক্ষণের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন- পৌর মেয়র আলহাজ মামুন সরকার মিঠু, এমএ মতিন কারিগরি ও কৃষি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ খোরশেদ আলম, সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর  সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকী, বিশিষ্ট শ্রমিক নেতা আব্দুল মোতালেব, সাংবাদিক প্রভাষক মুরাদ হোসেন, চন্দন সরকার, জাহিদ হাসান, শিমুল দেব, আব্দুল মান্নান, জিয়ন রায়হান, সাবেক ছাত্রলীগ নেতা মিঠু মিয়া প্রমুখ।
বক্তারা যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের বর্ণাঢ্য কর্মময় জীবন নিয়ে আলোচনা করেন। তারা বলেন, তিনি একাধিক শিল্প প্রতিষ্ঠান গড়ে তুলে হাজার হাজার মানুষের কর্মসংস্থান সৃষ্টি করেছেন। তার গড়ে তোলা প্রতিষ্ঠান দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। তার প্রতিষ্ঠিত যমুনা গ্রুপ দেশের উন্নয়নে ও কল্যানে ধারাবাহিকভাবে ভুমিকা রেখে চলছেন।
সভা শেষে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন হযরত ফাতিমা (রাঃ) পৌর বালিকা বিদ্যালয় ও কলেজের সহকারী শিক্ষক সাংবাদিক আবুল কালাম আজাদ।