ব্রাহ্মণবাড়িয়ায় ৪০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক পলাতক ৩

মোঃ নয়ন মিয়া: ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানার আশুগঞ্জ টোল প্লাজাস্থ পুলিশ ফাঁড়ির সামনে উত্তর পার্শ্বে ঢাকা-সিলেট মহাসড়কের উপর ঢাকাগামী পিকাপ তল্লাশি করে পিকাপের পিছনে রক্ষিত মুরগি বহন করার খাঁচার ভিতর হতে ৪০(চল্লিশ) কেজি গাঁজা, পিকাপ ও মুরগি বহন করার লোহার খাঁচাসহ ০২(দুই) জনকে আটক করা হয় এবং ০৩(তিন) জন পলাতক রয়েছে।

তাদের বিরুদ্ধে আশুগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। আটককৃতরা হলো: ১,মো: রাজু মিয়া(২৪), পিতা- মো: হযরত আলী, মাতা-ফরিদা বেগম, সাং- লক্ষিপুর (ভুইয়া বাড়ি), থানা-রায়পুরা, জেলা-নরসিংদী ও ২, মো: পান্থ(২১), পিতা-মো: কাজল মিয়া, মাতা-রাশেদা বেগম, গ্রাম লক্ষিপুর কান্দার হাটি (মুর্শেদ মেম্বারের বাড়ির), থানা-রায়পুরা, জেলা-নরসিংদী।
পলাতক আসামীরা হলো: ১, সাগর দেবনাথ(২২), পিতা-মৃত রঞ্জিত দেবনাথ, গ্রাম লক্ষিপুর কান্দার হাটি (মুর্শেদ মেম্বারের বাড়ির), থানা-রায়পুরা, জেলা-নরসিংদী ২, মো: রুবেল মিয়া(৩০), পিতা- মো: নান্নু মিয়া, সাং-গোকুলনগর, থানা-বেলাব, জেলা-নরসিংদী ও ৩, মো: জাকির, পিতা- মৃত নুরু মিয়া, গ্রাম নোয়াপাড়া দক্ষিণ আটি, রেল লাইনের উত্তর পার্শ্বে, থানা-কসবা, জেলা-ব্রাহ্মণবাড়িয়া।