ভাঙ্গুড়ায় মাদক মামলায় কারাগারে থাকা এক আসামির স্ত্রী-ছেলেকেও ইয়াবাসহ আটক

পাবনার ভাঙ্গুড়ায় মাদক মামলায় কারাগারে থাকা এক আসামির স্ত্রী-ছেলেকেও ইয়াবাসহ আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১০ জুন) রাত সাড়ে ১১টার দিকে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাদের আটক করে পুলিশ। আটককৃতরা ভাঙ্গুড়া পৌর এলাকার নৌবাড়িয়া মহল্লার আজিরুন আক্তার (৩৮) এবং ছেলে আশিক আলী (২১)। তারা কারাগারে থাকা মাদক মামলার আসামি হোসেন আলীর (৪৭) স্ত্রী ও ছেলে। শুক্রবার (১১ জুন) আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।
ভাঙ্গুড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ার হোসেন জানান, উপজেলার নৌবাড়িয়া অঞ্চলের বাসিন্দা ইয়াবা ব্যবসায়ী হোসেন আলী পুলিশের হাতে আটক হয়ে কারাগারে রয়েছেন। এ ছাড়া অন্য একটি মামলায়ও ছয় মাসের সাজাপ্রাপ্ত তিনি। সে না থাকায় ইয়াবা ব্যবসা সচল রাখেন তার স্ত্রী আজিরন ও ছেলে আশিক এমন গোয়েন্দা তথ্য ছিল পুলিশের কাছে। 

তিনি আরও জানান, কিছুদিন আগে আশিক মাদক মামলায় জেল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফেরেন। এবার আরও বেপরোয়াভাবে ইয়াবার ব্যবসা চালাতে থাকে মা-ছেলে। দেড় মাস ধরে ভাঙ্গুড়া থানা পুলিশ তাদের গতিবিধি পর্যবেক্ষণ করে অবশেষে বৃহস্পতিবার রাতে তাদের হাতেনাতে আটক করে। 

তিনি বলেন, আটক হওয়া পরিবারটি পারিবারিকভাবেই মাদক ব্যবসার সঙ্গে জড়িত। পার্শ্ববর্তী উপজেলাগুলোতেও মাদক সরবরাহ করে তারা। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে শুক্রবার (১১ জুন) সকালে থানায় মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।