ভূরুঙ্গামারীতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি ঃ কুড়িগ্রামের ভূরুঙ্গামারীর উন্ন্য়ন মেলায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলার প্রাথমিক শিক্ষা ও এবতেদায়ী শিক্ষা সমাপীন, জুনিয়র স্কুল ও জুনিয়র দাখিল সার্টিফিকেট, এসএসসি এবং এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত মেধাবী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।
বুধবার দুপুরে উপজেলার শিল্পকলা একাডেমি চত্ত্বরে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা প্রশাসন। উপজেলা নির্বাহী কর্মকর্তা আজাহারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নূরুন্নবী চৌধূরী খোকন।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল লতিফ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার মহিউদ্দিন আহম্মেদ, ভূরুঙ্গামারী ডিগ্রি কলেজের অধ্যক্ষ মূকুল চৌধূরী, ভূরুঙ্গামারী মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ খালেদুজ্জামান, সোনাহাট ডিগ্রি কলেজের অধ্যক্ষ বাবুল আক্তার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শাহজাহান সিরাজ প্রমূখ।
সংবর্ধন অনুষ্ঠানে বিভিন্ন পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত উপজেলার প্রায় ৬৫০ জন মেধাবী শিক্ষার্থীকে সনদপত্র ও মেডেল প্রদান করা হয়।