ভৈরবে আ.লীগ নেতাকে বেধড়ক মারধর

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরব পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ নেতা সাখাওয়াত হোসেন সুজনকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) জমি নিয়ে বিরোধের জেরে জগন্নাথপুর বেনী বাজারসংলগ্ন পুরাতন ফেরিঘাট এলাকায় কাউন্সিলর হাজী ফজলুর রহমানের নির্দেশে তাকে পিটিয়ে আহত করে তার লোকজন।

আহত আওয়ামী লীগ নেতা সাখাওয়াত হোসেন সুজন ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। আর একই ওয়ার্ডে কাউন্সিলর হলেন হাজী ফজলুর রহমান। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করে পুলিশ।

সাখাওয়াত হোসেন সুজন জানায়, জমিসংক্রান্ত বিরোধের জেরে পৌর কাউন্সিলর ফজলু মিয়া তার লোকজন নিয়ে জায়গা দখল নিতে যায়। এ নিয়ে কাউন্সিলের সঙ্গে তার বিতণ্ডা শুরু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছায়। পরে বিতণ্ডার একপর্যায়ে পুলিশের সামনে তাকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে ফজলুরের লোকজন। পরে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

পৌর কাউন্সিলর হাজী ফজলুর রহমান মারধরের বিষয়টি অস্বীকার করে জানান, মতিউর রহমান মাস্টারের পরিবারের সঙ্গে সুজনদের পরিবারের জমি নিয়ে বিরোধ চলছে। সেই বিরোধের মীমাংসা করতে দুপক্ষকে যার যার জমি বুঝিয়ে দিতে আমি সেখানে গেলাম। এ সময় সুজনের লোকজন মুতি মাস্টারের দুই মেয়ে মিতা ও মুক্তির ওপর হামলা চালায়। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে পুলিশকে খবর দেই। পরে দুপক্ষের হাতাহাতিতে সুজন আহত হন।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং হামলায় আহত অবস্থায় সুজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়। এ ব্যাপারে জড়িত থাকার অভিযোগে সাজু মিয়া নামের একজনকে আটক করা হয়েছে। সুজনের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হলে পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।