ভোলার দক্ষিণ আইচায় মহান স্বাধীনতা দিবস পালিত

মোঃ আলাউদ্দিন ঘরামী: আজ ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস।বাঙালি জাতির সবচেয়ে গৌরবের দিন।পরাধীনতার শৃঙ্খল ভেঙে মাথা উঁচু করে দাঁড়ানোর দিন।
সারা দেশের ন্যায় ভোলা জেলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচায় বাংলাদেশ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন দিবসটি উপলক্ষে শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন।
দিবসের পতাকা উত্তোলনের পরপরেই র্ ্যালি বের হয় র ্যালিটি দক্ষিণ আইচা বাজার পদক্ষিন করে দক্ষিণ আইচা বাংলাদেশ আওয়ামী লীগের অফিসের সামনে শেষ হয়।
এর পর মহান দিবস উপলক্ষে আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৯নং চরমানিকা ইউনিয়ন শাখার বাংলাদেশ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ আবুল কাশেম মিয়া,যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ রুহুল আমিন,নব নির্বাচিত চেয়ারম্যান প্রভাষক মোঃ নিজাম উদ্দিন রাসেল,ওলামালীগ সভাপতি ডা.ইব্রাহিম,গিয়াস উদ্দিন সাগর (ইউপি সদস্য) মোঃ জাহাঙ্গীর তালুকদার প্রমূখ।
চেয়ারম্যান প্রভাষক মোঃ নিজাম উদ্দিন রাসেল দিবসের শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন।দিবসের তাৎপর্য বিশদ আলোচনা করে জাতীয় দিবসটি স্বতঃস্ফূর্ত ভাবে পালন করায় উপস্থিতিদের অভিনন্দন ও শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধায় বক্তব্য শেষ করেন।