ভোলায় পূর্বের শত্রুতার জেরধরে গরম পানি, নিক্ষেপ করে যুবককে হত্যার চেষ্টা।

ভোলা প্রতিনিধিঃ ভোলা সদর উপজেলার পৌর শহরের ৩নং ওয়ার্ড কালীবাড়ী রোড এলাকায় সোমবার সকালে পূর্বের শত্রুতার জেরধরে মোঃ মোশারেফ (৩০) নামের এক যুবকের শরিরে গরম পানি ঢেলে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।মোঃ মোশারেফ ওই এলাকার বাসিন্দা মৃত আব্দুল মান্নান এর ছেলে বলে জানা যায়।
সরে জমিন সূত্রে জানায়, মোঃ মোশারেফ ভোলা শহরের আলাউদ্দিন হোটেলের ম্যানেজার হিসেবে কর্মরত রয়েছে। সোমবার সকাল ৮টার দিকে মোঃ মোশারেফ ভোলা হোটেল আলাউদ্দিনে কর্মের উদ্দেশ্যে রওয়ানা দিলে পথিমধ্যে পাশ^বর্তী একই এলাকার বাসিন্দা মৃত সামছুল হকের ছেলে মোঃ শাহে আলম (৫০) পূর্বের শত্রুতার জেরধরে মোশারেফকে লক্ষ্য গরম পানি করে নিক্ষেপ করে। এতে মোশারেফ এর সমস্ত শরির গরম পানি লেগে ধসে যায়। এসময় এলাকাবাসি ডাক চিৎকার শুনে এগিয়ে এসে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য জরুরী বিভাগে নিয়ে আসে। বর্তমানে মোশারেফ ভোলা সদর হাসপাতালের পুরুষ সার্জারী ওয়ার্ডের ৩৮ নম্বর সিটে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।
মোশারেফের উপর ঘটনার সংবাদটি মানুষে শুনা মাত্রই তীব্র নিন্দা জানিয়েছেন ভোলার সুশিল সমাজ।
মোশারেফ এর উপর হামলার দুঃপ্রকাশ ও নিন্দা জানিয়েছেন, ভোলা পৌরসভার জননন্দিত মেয়র ও জেলা যুবলীগের সভাপতি আলহাজ¦ মনিরুজ্জামান মনির।
এবিষয়ে ভোলা সদর হাসপাতালের সিভিল সার্জন ডাঃ রথীন্দ্রানাথ ঘটনার সততা নিশ্চিত হয়ে জানান, বর্তমানে মোশারেফকে উন্নত চিকিৎসা দেওয়া হচ্ছে এবং সার্বক্ষণিক তার পাশে চিকিৎসার জন্য ডাক্তার রয়েছে।