ভোলা ৪ নৌকা মনোনীত প্রার্থী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব`র মনোনয়ন পত্র দাখিল  

তরিকুল ইসলাম হৃদয়, চরফ্যাশন প্রতিনিধিঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা ৪ চরফ্যাশন মনপুরা আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব মনোনয়নপত্র জমা দিয়ে বলেন, আমি শুরুতেই সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানাচ্ছি, আমি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করি চরফ্যাশন মনপুরার ৭ লক্ষ জনগণের পক্ষ থেকে জাতির পিতার কন্যা আমার প্রাণ প্রিয় নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি যিনি আমার প্রতি আস্থা এবং বিশ্বাস রেখে ২০০১ এর পর থেকে পরপর পাঁচবার তিনি নৌকার মাঝি হিসেবে মনোনয়ন দিয়ে আমাকে জনগণের কাজ করার সুযোগ দিয়েছেন।
জ্যাকব বলেন,আপনারা জানেন সারা দেশের মানুষ জানে চরফ্যাশন মনপুরা একটি অনুন্নত এলাকা,আজকে এই চরফ্যাশন মনপুরাকে আমি বাংলাদেশের সবচেয়ে উন্নত উপজেলা একটি উন্নয়নের রোল মডেল হিসেবে গড়েছি।তিনি জানান,আমি বিশ্বাস করি চরফ্যাশন মনপুরার মানুষ আমাকে আবার বিপুল ভোটে বিজয়ী করে মহান জাতীয় সংসদে পাঠাবে। এই চরফ্যাশনের মানুষ আমাকে ভালোবাসা যেভাবে আমার উপর আস্থা এবং  বিশ্বাস রেখেছে আমরাও বিগত বছরের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখবো এবং চরফ্যাশনকে আরো উন্নত এবং উন্নয়নের গতিকে তরম্বিত করব,এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়বোই গড়বো ইনশাল্লাহ। তিনি আরো বলে জানান,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা অর্থনীতিতে অনেক সফলতা অর্জন করেছি।
আজকে আমাদের সরকার মধ্যম আয়ের দেশে বাংলাদেশকে উন্নীত করতে পেরেছি।ইতিমধ্যে জাতির পিতার কন্যার নেতৃত্বে আমরা বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়ন করেছি। ইনশাল্লাহ আমরা আগামী দিনে আমাদের নেত্রীর পরিকল্পনা অনুযায়ী আমরা স্মার্ট বাংলাদেশ গড়বোই গড়বো ইনশাল্লাহ। তিনি আরো বলেন,বাংলাদেশ আওয়ামী লীগ একটি গণতান্ত্রিক দল, আওয়ামীলীগ কখনোই নির্বাচনের গণতান্ত্রিক মাধ্যম ছাড়া কখনোই আওয়ামী লীগ ক্ষমতায় আসে নাই, আমরা নির্বাচনে বিশ্বাস করি আমরা গণতন্ত্রে বিশ্বাস করি, আমরা আশা রাখি সুষ্ঠু নিরপেক্ষ এবং জবাবদিহিমূলক নির্বাচনের মাধ্যমে আমরা বিজয়ী হব ইনশাআল্লাহ।