ফেনীতে ভয় দেখিয়ে কিশোরকে বলাৎকার, পুলিশ সদস্য গ্রেফতার

ভিডিও ভাইরালের ভয় দেখিয়ে কিশোরকে একাধিকবার বলাৎকারের অভিযোগ উঠেছে ফেনী মডেল থানার পুলিশ সদস্য (কনস্টেবল ) ইউনুসের বিরুদ্ধে। মামলা দায়েরের পরই তাকে গ্রেফতার করা হয়েছে।

এছাড়া কিশোরকে বলাৎকারের ঘটনায় গ্রেফতার ওই পুলিশ সদস্যকে সাময়িকভাবে বহিষ্কারও করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ফেনী মডেল থানার সামনে নির্জন স্থানটি বলাৎকারের নিরাপদ স্থান হিসেবে বেছে নেয় ওই থানারই পুলিশ সদস্য ইউনুস আলী। ধারণ করা বলাৎকারের ভিডিও ভাইরালের ভয় দেখিয়ে কিশোরকে প্রায়ই নির্যাতন করত অভিযুক্ত পুলিশ সদস্য।

নির্যাতিত কিশোর জানায়, হোটেলে নিয়ে আমাকে নির্যাতন করেছে। সেই দৃশ্য ভিডিও করে আমাকে ব্লাকমেইল করে। তার সঙ্গে এসব না করলে ভিডিও অনলাইনে ছেড়ে দেবে বলে হুমকি দিতে থাকে। আমার কাছে থেকে সে ১০ হাজার টাকা নিয়েছিল। এর মধ্যে ১ হাজার ২০০ টাকা দিয়েছে, বাকিগুলো দেয়নি। টাকার কথা বলতেই সে হুমকি দিয়ে বলে টাকা খুঁজলে বস্তার ভেতরে ভরে ফেলব।

গত বছরের ২৩ ডিসেম্বর শহরের মহিপালে তল্লাশির নামে ওই কিশোরকে আটক করে ইউনুস আলী। একপর্যায়ে তাকে নিয়ে যায় পার্শ্ববর্তী হোটেলে। সেখানে মামলার ভয় দেখিয়ে তাকে বলাৎকার করে ইউনুস। সে সময় মোবাইলে ধারণ করা ভিডিওর ভয় দেখিয়ে ভুক্তভোগীর কাছ থেকে টাকাও হাতিয়ে নেয় সে।

নিজেকে রক্ষা করতে কৌশলে পুলিশ সদস্য ইউনুসের মোবাইল বিক্রি করে দেয় ওই কিশোর। চুরির অভিযোগে মোবাইল উদ্ধারে পুলিশ মাঠে নামলে ফাঁস হয় ঘটনা।

ভুক্তভোগীর মা বলেন, আইনের লোক হয়ে আমার ছেলের সঙ্গে যে বেয়াদবি করেছে; আমি এ ঘটনার শাস্তি চাই।

ভুক্তভোগীর মা বাদী হয়ে বৃহস্পতিবার (১৪ এপ্রিল) ফেনী মডেল থানায় ইউনুস আলীকে আসামি করে মামলা করেন। এরপরই অভিযুক্তকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়।