মনোনয়নপত্র জমা দিলেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী হুমায়ুন

নিজস্ব প্রতিবেদকঃ আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মশিউর রহমান হুমায়ুন। কিশোরগঞ্জ-১ আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহের পর তা জমা দিয়েছেন তিনি।

ব্যাপক উৎসাহ-উদ্দীপনা এবং কয়েক হাজার নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষী নিয়ে আজ সোমবার ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন মশিউর রহমান হুমায়ুন।

এ সময় কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মৎস্যজীবী লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, শ্রমিক লীগ, তাঁতী লীগসহ সবস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন বলেন, আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধুকন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতায় দীর্ঘ ১৫ বছর আমার হাত ধরে এ এলাকায় ব্যাপক উন্নয়ন হয়েছে। স্কুল, কলেজ, রাস্তাঘাট, ব্রিজ কালভার্ট, মসজিদ, মন্দির, মাদ্রাসা ও এতিমখানাসহ সব ক্ষেত্রেই লেগেছে উন্নয়নের ছোঁয়া। আমি বিভিন্ন সময় বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়িয়েছি। করোনাকালে অসহায় ও হতদরিদ্রদের খাদ্যপণ্য, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার দিয়ে তাদের সুরক্ষিত রাখার চেষ্টা করেছি।

তিনি আরও বলেন, এমন কোনো অসহায় মানুষ নেই, যারা আমার মাধ্যমে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে সাহায্য না পেয়েছেন। আমি এই এলাকার বেকার-যুবকদের চাকরির সুযোগ করে দিয়েছি এবং মাদকমুক্ত সমাজ গড়ার চেষ্টা করেছি। আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমায় নৌকার মনোনয়ন দেন। তা হলে নৌকার বিজয় নিশ্চিত এবং স্মার্ট কিশোরগঞ্জ গড়ে তুলতে সক্ষম হব।