মাদক উদ্ধার অভিযানে র‍্যাব-পুলিশের হাতাহাতি, আহত ২

নিজস্ব প্রতিবেদক: ফেনীর পরশুরামে র‍্যাব ও পুলিশের সাদা পোশাকের দুই দলের ভুল বোঝাবুঝিতে হাতাহাতির ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। মঙ্গলবার (১৭ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

সূত্র জানায়, ফেনীর পরশুরাম মডেল থানার পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে সাদা পোশাকে মাদক উদ্ধার অভিযানে পরশুরাম পৌর এলাকার ডাকবাংলো মোড়ে যায়। একই সময় র‍্যাব-৭ ফেনী কোম্পানির একটি ইউনিটও সাদা পোশাকে সাদা প্রাইভেটকারে একই স্থানে মাদক উদ্ধারের জন্য যায়।

এ সময় পুলিশের সাদা প্রাইভেটকারটি থামিয়ে গাড়ির ভেতরে থাকা সাদা পোশাকের র‍্যাব কর্মকর্তা ও সদস্যদের পরিচয় জানতে চান। একপর্যায়ে তারা গাড়ি থেকে বের হয়ে সাদা পোশাকে থাকা পুলিশ দলের পাল্টা পরিচয় জানতে চান। এ নিয়ে উভয় পক্ষের বাগ্‌বিতণ্ডার একপর্যায়ে ধস্তাধস্তি ও হাতাহাতির ঘটনা ঘটে। এতে পরশুরাম থানার এএসআই মো. রেজাউল আলম ও কনস্টেবল নুরুন্নবী পাটোয়ারী আহত হন।

খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ফেনীর সিনিয়র সহকারী পুলিশ সুপার (ছাগলনাইয়া সার্কেল) সাইকুল আহমেদ ভুঁইয়া ও পরশুরাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম ঘটনাস্থলে এসে ঘটনার বিষয় ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেন। পরে র‍্যাব ও পুলিশের উচ্চপর্যায়ের কর্মকর্তাদের হস্তক্ষেপে ভুল বোঝাবুঝির অবসান হয়।