মাদারীপুরে চেয়ারম্যান প্রার্থীর সমর্থককে কুপিয়ে জখম

মাদারীপুরে ইউপি নির্বাচনী পরবর্তী সহিংসতার জেরে পরাজিত চেয়ারম্যান প্রার্থীর এক কর্মী ইজিবাইক চালককে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে বিজয়ী চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে।

বুধবার (২ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের যুব উন্নয়ন অধিদফতরের সামনে এ ঘটনা ঘটে।

আহত হৃদয় বেপারী (২৫) ঘটমাঝি ইউনিয়নের ভদ্রখোলা গ্রামের মোকলেস বেপারীরের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গত ৩১ জানুয়ারি সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোটরসাইকেল প্রতীকে অংশ নিয়ে বিজয়ী হন অ্যাডভোকেট বাবুল আখতার। অপরদিকে ঘোড়া প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী খলিল দর্জী পরাজিত হন। এরই জেরে দুপুরে খলিল দর্জীর কর্মী হৃদয় বেপারীকে একা পেয়ে তার উপর অতর্কিত হামলা চালায় বাবুল আখতারের সমর্থকরা। এ সময় তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়। পরে হৃদয়ের ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। গুরুতর অবস্থায় আহত ইজিবাইক চালককে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আহত হৃদয় বেপারী বলেন, ১০-১৫ জন চিহ্নিত সন্ত্রাসী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এই হামলা চালায়। তারা পূর্বপরিকল্পিতভাবে এই ঘটনা ঘটিয়েছে। নির্বাচনের জের ধরেই এই হামলা চালানো হয়েছে। এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন তিনি।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মিঞা বলেন, ইজিবাইক চালকের ওপর হামলাকারীদের চিহ্নিত করা হয়েছে। তাদের আটকের চেষ্টা চলছে।