মানিকগঞ্জে কাটিগ্রাম বাজার বণিক সমিতির উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

জাহাঙ্গীর আলম, জেলা প্রতিনিধি, মানিকগঞ্জঃ মানিকগঞ্জ জেলার সদর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের সুপরিচিত সর্ববৃহৎ কাটিগ্রাম বাজারে  বণিক সমিতির উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সদস্যদের স্মরণে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২১-০৮-২০২১ ইং রোজ শনিবার দুপুরে এই দোয়া মাহফিল ও  আলোচনা সভার আয়োজন করেন কাটিগ্রাম বাজার বণিক সমিতির সদস্যরা।
আলোচনা অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ শাহাদাৎ বরণকারী তাঁর পরিবারের সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানানো হয়। পাশাপাশি ২০০৪ সনের ২১-শে আগষ্ট গ্রেনেড হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও জানানো হয়।
কাটিগ্রাম বাজার বণিক সমতির সভাপতি নূরুল হক প্রামানিক এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কাটিগ্রাম আর্দশ বাজার উন্নয়ন কমিটির সভাপতি ও কৃষ্ণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের সুযোগ্য সফল চেয়ারম্যান জনাব আলহাজ্ব মোঃ বিপ্লব হোসেন সেলিম, মানিকগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও আটিগ্রাম ইউনিয়ন পরিষদের তিন তিনবারের সুযোগ্য সফল চেয়ারম্যান জনাব আলহাজ্ব মোঃ নূর-এ আলম সরকার, বাজার বণিক সমিতির সহ-সভাপতি মোঃ আলী হোসেন, কাটিগ্রাম মাদ্রাসার সাধারন সম্পাদক ও যুগ্ম সাধারণ সম্পাদক আন্তর্জাতিক মানবাধিকার কমিশন মানিকগঞ্জ জেলা শাখা জনাব মোঃ অলিউল ইসলাম বিল্টু, কাটিগ্রাম বাজার মসজিদের ইমাম জনাব মোঃ নাজমুল, সহ বাজারের সর্বস্তরের সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনায় এবং ২০০৪ সনের ২১-শে আগষ্ট গ্রেনেড হামলায় আইভি রহমানসহ  নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে মহান আল্লাহর দরবারে দোয়া করা হয়। পরিশেষে সবাব মাঝে উন্নত মানের খাবার বিতরণ করা হয়।