মানিকগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় জনতা ব্যাংকের কেয়ারটেকার মোঃ আবুল হোসেন নিহত

হাজীঃ তৌফিকুল ইসলাম খান, মানিকগঞ্জঃ ২ আগস্ট ২০২১-ইং রোজ সোমবার  দুপুর পৌনে দুইটা বাজে মানিকগঞ্জের জেলা শহরের বেউথা এলাকায় বেউথা সেতুর উত্তর পাশের ঢালে অফিস থেকে বাড়ি ফেরার সময় মোঃ আবুল হোসেন মিয়া(৫৪)কে মানিকগঞ্জ শহর গামী একটি  মোটরসাইকেলের ধাক্কায় নিহত হয়েছেন বলে জানা গেছে।
নিহত মোঃ আবুল হোসেনের বাড়ি মানিকগঞ্জ সদর উপজেলার নবগ্রামে। তিনি দীর্ঘদিন যাবৎ মানিকগঞ্জ সদর উপজেলা জনতা ব্যাংকের কেয়ারটেকার হিসেবে কর্মরত ছিলেন।
নিহতের ছেলে আকাশ আহমেদ বলেন, ‘আমার বাবা বাইসাইকেল যোগে প্রতিদিন বাড়ি থেকে অফিসে যাতায়াত করেন। আজ বেলা পৌনে দুইটার দিকে অফিস শেষে বাইসাইকেল যোগেই বাড়ি ফিরছিলেন তিনি। পৌনে দুইটার দিকে তিনি বেউথা সেতুর ঢালে আসামাত্রই বিপরীত দিক থেকে আসা উচ্চগতিসম্পন্ন একটি মোটরসাইকেল আমার বাবাকে ধাক্কা দিলে তিনি বাইসাইকেলসহ সেতুর ঢালে পড়ে যান। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে যায়। মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হওয়ায়, কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকার শ্যামলী নিউরোসায়েন্স হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে নেওয়ার পর বিকেল সাড়ে পাঁচটার দিকে কর্তব্যরত চিকিৎসক বাবাকে মৃত ঘোষণা করেন।’
দুর্ঘটনার সময় স্থানীয়রা ওই মোটরসাইকেলের চালককে আটক করলে তিনি নিজেকে মানিকগঞ্জ সদর থানার পুলিশ সদস্য পরিচয় দিয়ে চলে যায় বলে অভিযোগ করেন আকাশ আহমেদ।
তবে এই অভিযোগ ভিত্তিহীন বলে দাবী করেন মানিকগঞ্জে সদর থানার অফিসার-ইন-চার্জ (ওসি) আকবর আলী খান। তিনি বলেন, বিপদ থেকে বাঁচার জন্য কেউ হয়তো প্রতারণার আশ্রয় নিয়ে পালিয়ে গেছেন। এই দুর্ঘটনার ব্যাপারে কেউ আমাদেরকে এখনও জানায়নি। তবে যতদুর শুনেছি, একটি মোটরসাইকেল তাকে ধাক্কা মেরে চলে গেছে। তিনি মাথায় আঘাতপ্রাপ্ত হয়েছেন। মানিকগঞ্জ থেকে ঢাকায় নেওয়ার পর তিনি মার গেছেন।
নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায়, ময়নাতদন্ত ছাড়াই তারা পারিবারিকভাবে জানাজা শেষে দাফন করছেন।