মানিকগঞ্জে শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী পালিত 

আরিফুল ইসলাম, মানিকগঞ্জঃ মানিকগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল এবং বৃক্ষ রোপণ ইত্যাদি নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী পালিত হচ্ছে। পৌরসভার ২-নং ওয়ার্ড আওয়ামী লীগ এ অনুষ্ঠানের আয়োজন করে।
পৌরসভার ২-নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত শেখ কামালের ৭২-তম জন্মবার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিলে জনাব আলহাজ্ব জাহিদ মালেক স্বপন এম.পি. মাননীয় মন্ত্রী স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয় কে প্রধান অতিথি করে স্বাস্থ্যবিধি মেনে মাক্স পরিধান করেই নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে শুরু করে এর আনুষ্ঠানিকতা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোনায়েম খান সভাপতি, পৌর আওয়ামী লীগ, মানিকগঞ্জ এবং জনাব মোঃ জাহিদুল ইসলাম জাহিদ সাধারণ সম্পাদক, পৌর আওয়ামী লীগ, মানিকগঞ্জ।
বিশেষ অতিথির বক্তব্যে জনাব মোঃ জাহিদুল ইসলাম জাহিদ বলেন, বর্তমান বিশ্বের সবচেয়ে ভয়াবহ মহামারী করোনা ভাইরাস কোভিড-১৯ মোকাবিলায় চলমান কঠোর লকডাউন চলাকালে নানা আয়োজনে মানিকগঞ্জ সহ দেশের বিভিন্ন স্থানে স্বাস্থ্যবিধি মেনে শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী পালন করছে আওয়ামী লীগের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। তিনি শেখ কামালের পরিবারবর্গের সকলের জন্য মহান আল্লাহর দরবারে দোয়া কামনা করেন। সেই সাথে নেতাকর্মী ও সমর্থকদের স্বাস্থ্যবিধি মেনে চলারও পরামর্শ দেন তিনি।
পৌর আওয়ামী লীগের ২-নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জনাব মোঃ খবির উদ্দিন এ-র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জনাব এ্যাড. মোঃ আরশেদ আলমের সঞ্চালনায় শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী পালন অনুষ্ঠানে পৌর আওয়ামী লীগের- প্রচার ও প্রকাশনা সম্পাদক জনাব মাহিদুল ইসলাম মাহিদ, নির্বাহী সম্পাদক জনাব আওলাদ হোসেন, জাতীয় সমাজকল্যাণ সম্পাদক জনাব গোলাম মোস্তফা, দপ্তর সম্পাদক জনাব জুলফিকার রহমান ও বিশিষ্ট সমাজসেবক ডাঃ আওলাদ হোসেন সহ আওয়ামী লীগের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।