মারতে মারতে যুবকের প্রাণটাই নিয়ে নিলেন শ্বশুর-সম্বন্ধী

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মধুপুরে শ্বশুর-সম্বন্ধীর পিটুনিতে হুরমুজ আলী নামে ৩০ বছর বয়সী এক যুবক নিহত হয়েছেন। সোমবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত হুরমুজ আলী উপজেলার বেরীবাইদ ইউনিয়নের বেরীবাইদ গ্রামের ছানোয়ার হোসেনের ছেলে। মায়ের সঙ্গে পীরগাছা নানা বাড়িতে থেকে বড় হয়েছেন হুরমুজ আলী। ওই গ্রামের পাশেই পীরগাছা গ্রামের রাবার বাগানের রাবারের ধুম ঘরের পাশের মজুরিপাড়ার আব্বাস আলীর মেয়েকে বিয়ে করেন। তিনি দুই ছেলে সন্তানের জনক।

ইউপি সদস্য রোমান জানান, পারিবারিক কলহে স্বামীকে কয়েকদিন আগে মৌখিক তালাক দেন স্ত্রী রুবিনা। এ নিয়ে সোমবার সামাজিক মীমাংসার দাবি করলে শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে কথাকাটাকাটি হয় হুরমুজ আলীর। একপর্যায়ে শ্বশুর আব্বাছ আলী ও তার ছেলে শফিকুলের সঙ্গে হুরমুজের হাতাহাতি হয়। এ সময় শ্বশুর-সম্বন্ধীর আঘাতে মারাত্মক আহত হন হুরমুজ।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেন চিকিৎসক। ময়মনসিংহ মেডিকেলে নেয়ার পথেই তিনি মারা যান।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিক কামাল জানান, ঘটনাস্থলে ওসি (তদন্ত) মুরাদ হোসেনকে পাঠানো হয়েছিল। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ওসি (তদন্ত) মুরাদ হোসেন বলেন, মধুপুর সার্কেলের এএসপি শাহীনা আক্তার ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় মামলা করবেন হুরমুজের এক মামা।