মা’ শুভশ্রীর কোলে ছোট্ট ইউভান

ইউভান আসতেই রাজ-শুভশ্রীর আকাশে খুশির রোশনাই।অষ্টমীর সকালে নতুন জামা গায়ে। সাজুগুজু করে পরিপাটি ইউভান তাই অষ্টমীর সকালেই ‘মা’ শুভশ্রী গাঙ্গুলির কোলে চড়ে সোশ্যাল মিডিয়ায় হাজির অষ্টমীর শুভেচ্ছা জানাতে।

ছেলেকে নিয়ে ইনস্টাগ্রামে অনেক বেশি ছবি পোস্ট করেছেন ‘বাবা’ রাজ চক্রবর্তী। কখনো তিনি ছেলেকে কলকাতা চিনিয়েছেন, কখনো বাবার সঙ্গে খুনসুটিতে মেতেছে ইউভান। সেই সব মুহূর্ত নেটাগরিকেরা খুশি মনে উপভোগ করেছেন। মায়ের কোলে বসে বড় বড় চোখ মেলে তাকিয়ে থাকা ইউভানের কাছে পৃথিবী সত্যিই নতুন!

রাজ চক্রবর্তীর করোনা সংক্রমণ, বাবা কৃষ্ণশঙ্কর চক্রবর্তীর চলে যাওয়া, সব মিলিয়ে থমথমে পরিবেশ ছিল ‘রাজশ্রী’র পরিবারে। ইউভান আসতেই সব মন খারাপ মিলিয়ে যায়। ইউভানের জন্মের পর থেকেই ‘রাজশ্রী’-র ইনস্টাগ্রাম জুড়ে শুধু তার ছবি। মা-ছেলের প্রথম দেখার বিশেষ মুহূর্তটাও রাজ ভাগ করে নিয়েছিলেন সকলের সঙ্গে।

গত ১২ অক্টোবর ১ মাস পূর্ণ করল ইউভান। কাছের মানুষরা উপহারে ভরিয়ে দিয়েছে রাজ-শুভশ্রীর পুত্রকে। উপহার এসছে অভিনেতা সাংসদ মিমি চক্রবর্তীর কাছ থেকেও। ছোট্ট ইউভানই এখন ‘রাজশ্রী’র পৃথিবী। তাকে নিয়েই আগামির স্বপ্ন বুনছে টলিউডের এই হেভিওয়েট দম্পতি।