মিথ্যা মামলা দিয়ে ফাসানোর হুমকি ব্যবসায়ীকে

ফকিরহাট প্রতিনিধিঃ বাগেরহাটের ফকিরহাটে,উপজেলার সাকিন-বাহিরদিয়া এলাকার শেখ খবির উদ্দিনের ছেলে ব্যবসায়ী শেখ জায়েদ হুসাইন-কে বাহিরদিয়া-মানসা ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ রফিকুল ইসলাম, রফিকুল ইসলামের ফুফাতো বোন জাহেদা খাতুন, জাহেদা খাতুন এর ছেলে সজল শেখ ওরফে কামরুল, ফরিদ শেখ এর স্ত্রী জেসমিন, মোঃ মোসলেম শেখ এর
ছেলে মোঃ আবুল হোসেন ব্যবসায়ী জায়েদ হুসাইনের দলিল মূলে প্রাপ্ত ০.২৮ একর জমাজমি জোর দখল সহ উক্ত জমাজমির ফসল ধান, মাছ, সুপারি, নারকেল, কলা, বাঁশ, আমড়া, সীমানার অন্যান্য কাষ্ঠল গাছ এক কথায় সকল ফসলাদি লুটপাট করে নিয়ে যায় এবং সদ্য সীমানা পিলার তুলে ফেলে দিয়েছে। জমিতে গেলে অভিযুক্তগন জায়েদ হুসাইন কে মারধর ও পায়ের রগ কেটে ফেলার হুমকি প্রদান করে।

পরবর্তীতে জমিতে গেলে অভিযুক্তগন গৃহে ব্যবহৃত দা, শাবল ও লোহার রড নিয়ে এলোপাতাড়ি ধাওয়া করে। পরবর্তীতে জায়েদ হুসাইন জীবন নাশের হুমকি থাকায় দ্রæত ঘটনাস্থল থেকে জীবন রক্ষার দায়ে পথচারীদের সহযোগিতায় ফিরে আসে এবং বিগত ইং ২৬/০২/২০২১ তারিখে ফকিরহাট মডেল থানায় হাজির হয়ে একটি সাধারণ ডায়েরী (জিডি) করেন। যার নং- ৯৫৫,তাং-২৬/০২/২০২১।

পরে সাধারণ ডায়েরী টি তদন্তের জন্য এ এস আই মোঃ রুহুল আমিন, ০২/০৩/২০২১ তারিখ ৬৮০ নং স্মারকে বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালত নং- ০৫ এ আবেদন করেন। উক্ত আবেদনের প্রেক্ষিতে সাধারণ ডায়েরী ভূক্ত ঘটনাটি আদালতের নির্দেশে বর্তমানে তদন্তনাধীন। কিন্তু এতকিছুর মধ্যেও থেমে নেই মাষ্টার মাইন্ড ভূমি দস্যু শেখ রফিকুল ইসলাম এর ক্ষমতার দাপট। প্রথম অভিযোগের শেষ না হতেই মাষ্টার মাইন্ড মোঃ রফিকুল ইসলাম এর ভাগ্নে বউ জেসমিন, স্বামী- ফরিদ শেখ কর্তৃক একই অভিযোগ পুনরায় দায়ের করেন। উক্ত অভিযোগ টির তদন্ত ভার ফকিরহাট মডেল থানায় কর্মরত এ,এস,আই আনোয়ার’র কাছে চলমান থাকতেই পুনরায় মাষ্টার মাইন্ড মোঃ রফিকুল ইসলাম এর ফুফাত বোন জাহেদা খাতুন কর্তৃক বিগত ইং ১০/০৪/২০২১ তারিখ সহকারী পুলিশ সুপার মোঃ ছয়রুদ্দীন আহম্মেদ, ফকিরহাট সার্কেল অফিস, বাগেরহাট একই অভিযোগ দায়ের করেন। এদিকে অভিযোগ মিমাংশা করার জন্য মোঃ রফিকুল ইসলাম জায়েদ হুসাইনের কাছ থেকে অবৈধ ভাবে ৫০,০০০/- (প াশ হাজার) টাকা দাবী করে আসছে বলে জানা যায় । এই বিষয়ে ভুক্তভোগী ব্যবসায়ী জায়েদ হুসাইন উর্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করেন।