মুকুল ও সাইফুল ৩ দিনের রিমান্ডে : এমপি লিটন হত্যা

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের এমপি মনজুরুল ইসলাম লিটন হত্যা মামলায় গ্রেপ্তার ডিএম মাসুদুর রহমান মুকুল ও সাইফুল ইসলামের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার দুপুরে গাইবান্ধা অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের (সুন্দরগঞ্জ) বিচারক মইনুল হাসান ইউসুফ এ আদেশ দেন।

মুকুল জামায়াতের প্রাক্তন এমপি আব্দুল আজিজ ওরফে ঘোড়ামারা আজিজের একান্ত সহকারী (এপিএস) ছিলেন। তিনি সুন্দরগঞ্জ উপজেলার ইমামগঞ্জ সিনিয়র ফাজিল মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও তারাপুর ইউনিয়নের চৈতন্ন বাজার গ্রামের মৃত. দেলদার হোসেনের ছেলে। এছাড়া সাইফুল ইসলাম সুন্দরগঞ্জ উপজেলা জামায়াতের আমির ইউনুস আলীর ছেলে।

রাষ্ট্রপক্ষের আইনজীবী আনিছুর রহমান জানান, এমপি লিটন হত্যা মামলায় গ্রেপ্তার মুকুল ও সাইফুলকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে তাদের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক।

প্রসঙ্গত, গত ৩১ ডিসেম্বর সন্ধ্যায় মোটরসাইকেলে আসা দুর্বৃত্তরা দেখা করার কথা বলে এমপি মনজুরুল ইসলাম লিটনের সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের মাস্টারপাড়ার নিজ বাড়িতে প্রবেশ করে। এ সময় লিটনকে গুলি করে মোটরসাইকেলে পালিয়ে যায় তারা। গুরুতর অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।