মুখ খুললেন রোনালদো!

অবশেষে মুখ খুললেন ক্রিস্টিয়ানো রোনালদো। চলতি মৌসুমে য়্যুভেন্তাস ছেড়ে আপাতত তার কোথাও যাওয়ার সম্ভাবনা নেই বলে জানিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। গণমাধ্যমের এসব অহেতুক গুঞ্জনে বেশ বিরক্তিও প্রকাশ করেন বর্তমান সময়ের অন্যতম সেরা ফুটবলার।

পর্তুগিজ তারকাকে ঘিরে দলবদলের বাজারে সবচেয়ে বেশি জল ঘোলা হয়েছে পিএসজিকে কেন্দ্র করে।

কিলিয়ান এমবাপ্পে হঠাৎই প্যারিস ছাড়ার আগ্রহ প্রকাশ করলে তার জায়গায় রোনালদোকে বসিয়ে সংবাদ প্রকাশ করে ইউরোপের গণমাধ্যম। যদিও কিলিয়ানের বিষয়টি এখনো নিশ্চিত নয়।

এসব নিয়ে এতদিন চুপ থাকলেও এবার প্রতিক্রিয়া জানিয়েছেন রোনালদো। তিনি বলেন, গেল কয়েক দিন ধরে যেসব গুঞ্জন তা আমাকে ব্যথিত করেছে। এটা আমার জন্য অবশ্যই অসম্মানের। এভাবে অপপ্রচার চালানো ঠিক হয়নি। আমার ভবিষ্যৎ কি, কোথায় যাবো – এ বিষয়ে সিদ্ধান্ত নেয়ার অধিকার একান্ত আমার। আপাতত এটা নিশ্চিত করতে চাই আমি য়্যুভেন্তাসেই থাকছি। কোন ক্লাবের সঙ্গে আমার দলবদল বিষয়ে কথা হয়নি।

ম্যানচেস্টার ইউনাইটেড এসে তারকা খ্যাতি পাওয়া রোনালদো সফলতার সর্বোচ্চ শিখরে উঠেন রিয়াল মাদ্রিদের ৯ বছরের ক্যারিয়ারে।

যদিও লস ব্ল্যাঙ্কোসদের সঙ্গে সম্পর্কের শেষ অধ্যায়টা মোটেও ভালো ছিল না তার। তারপরও এই ক্লাবটার প্রতি রনের সীমাহীন ভালোবাসা। আবেগ আর অনুভূতিটাও আছে আগের মতো। রিয়াল মাদ্রিদের সঙ্গে আমার সম্পর্ক কেমন সেটা রেকর্ডের দিকে তাকালেই দেখতে পাবেন। এটা কোন শব্দ বা সংখ্যা দিয়ে প্রকাশ করা যাবে না। নয় বছরের পথচলা কতটা মধুর ছিলো সেটা সবারই জানা। এখনো রিয়ালের প্রতি আমার ভালোবাসা সেখানেই আছে। ঠিক তেমনিভাবে রিয়াল ভক্তরাও আমাকে দেখেন।

য়ুভেন্তাসের সঙ্গে ক্রিস্টিয়ানো রোনালদোর চুক্তি শেষ হবে এ মৌসুমেই। তার পরবর্তী ঠিকানা নিয়ে এখনই হিসাব মেলানো ঠিক হবে না। কারণ ৩১ আগস্ট আসতে এখনও বাকি বেশ কয়েক দিন!