মুম্বাইয়ে টাইগার শ্রফের বিলাসবহুল বাড়ি

বলিউড তারকা টাইগার শ্রফ মুম্বাইয়ের একটি অভিজাত এলাকায় বিলাসবহুল বাড়ি কিনেছেন। বাড়িটি মুম্বাইয়ের সবচেয়ে ব্যয়বহুল এলাকা খার পশ্চিমের রুস্তমজি প্যারামাউন্টে।

ই-টাইমসের বরাতে ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবল জানিয়েছে, একসময়ের তারকা অভিনেতা জ্যাকি শ্রফের ছেলে টাইগার শ্রফ সমুদ্র-সমুখে ৮-বিএইচকে (বেডরুম, হল ও কিচেন) অ্যাপার্টমেন্ট কিনেছেন। সেখানে টাইগারের পাশাপাশি তাঁর বাবা-মা জ্যাকি শ্রফ, আয়েশা শ্রফ ও বোন কৃষ্ণাও এই বাড়িতে থাকবেন। নতুন বাড়িতে জিম, গেম রুম, সুইমিং পুলের মতো সুবিধা রয়েছে। এই বিলাসবহুল কমপ্লেক্স থেকে আরব সাগর স্পষ্ট দেখা যায়।

কইমই ডটকম জানিয়েছে, বাড়িটি খার এলাকায়। বাড়িটি কিনতে টাইগারের ব্যয় করতে হয়েছে ৩১ কোটি রুপি।

ই-টাইমসকে টাইগারের বোন কৃষ্ণা শ্রফ জানিয়েছেন, তিন সপ্তাহ আগে বাড়িটিতে উঠেছেন তাঁরা। এ জন্য তাঁরা স্বল্প আয়োজনে পূজা সেরেছেন। বাড়ির অভ্যন্তরীণ সজ্জা করেছেন টাইগারের মা আয়েশা শ্রফ এবং এ জন্য তাঁর সময় লেগেছে তিন থেকে চার মাস। কৃষ্ণা এ-ও বলেছেন, তিনিই প্রথম বাড়িটিতে প্রবেশ করেছেন। কারণ, তাঁদের পুরোহিত এই পরামর্শ দিয়েছিলেন।

টাইগারের নতুন বাড়ির কাছে ক্রিকেটার ভাতৃদ্বয় হার্দিক পান্ডিয়া ও ক্রুনাল পান্ডিয়া এবং অভিনেত্রী রানি মুখার্জিরও বাড়ি রয়েছে।