মুরগির খামারে নিয়ে কিশোরীকে ধর্ষণচেষ্টা

জেলা প্রতিনিধিঃ মাদারীপুরের ডাসারে বাড়ি থেকে দোকানে ডিম ও নুডলস কিনতে যাওয়ার সময় কিশোরীকে জোরপূর্বক ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে এক ব্যক্তির বিরুদ্ধে।

বৃহস্পতিবার সকালে ভুক্তভোগী ও পুলিশ সূত্রে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে ইউনুস বেপারির বিরুদ্ধে ডাসার থানায় একটি অভিযোগ করেছেন। ওই কিশোরী একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

অভিযোগ সূত্রে জানা গেছে, বুধবার সকালে বাড়ির পাশের একটি মুদি দোকানে নুডলস ও ডিম কিনতে রওনা দেয় ওই কিশোরী। পথিমধ্যে একটি ফাঁকা স্থানে বসে একই এলাকার ইউনুস বেপারি কৌশলে ওই কিশোরীকে ফুসলিয়ে গনী খাঁর মুরগির ফার্মের ভেতর নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় ওই কিশোরী চিৎকার করলে লোকজনের ভয়ে অভিযুক্ত ইউনুস বেপারি দৌড়ে পালিয়ে যায়।

ওই কিশোরী বাড়ি ফিরে তার মাকে এ বিষয়টি অবহিত করে। পরে বুধবার সন্ধ্যায় ভুক্তভোগী কিশোরীর মা ডাসার থানায় একটি লিখিত অভিযোগ করেন।

কিশোরীর মা বলেন, আমার মেয়েকে কম দামে ডিম এনে দেওয়ার কথা বলে ফুসলিয়ে মুরগির ফার্মের ভেতর নিয়ে ইউনুস বেপারি জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। তাই আমি কঠিন বিচার চেয়ে থানায় অভিযোগ করেছি।

তবে অভিযুক্ত ইউনুস বেপারির দাবি, তার বিরুদ্ধে এটি একটি ষড়যন্ত্র।

এ বিষয়ে ডাসার থানার ওসি এসএম শফিকুল ইসলাম বলেন, ধর্ষণের চেষ্টার ঘটনায় থানায় একটি অভিযোগ হয়েছে। ইউনুস বেপারিকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।