মুরগি রান্না না করায় স্ত্রীকে পিটিয়ে মারলেন স্বামী!

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটে মুরগি রান্না না করায় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। রোববার (২৬ ডিসেম্বর) রাতে ক্ষেতলাল উপজেলার রোয়াইর দিঘী পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত খাতিজা বেগম (২০) পাঁচবিবি উপজেলার চাঁন পাড়া গ্রামের বাসিন্দা জামাল শেখের ছোট মেয়ে। আর স্বামী রুবেল হোসেন (২৪) একই উপজেলার বাসিন্দা। তাদের ঘরে একটি শিশু সন্তান রয়েছে।

এ ঘটনায় নিহতের বাবা জামাল শেখ বাদী হয়ে মঙ্গলবার (২৮ ডিসেম্বর) ক্ষেতলাল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

প্রতিবেশী জানান, গত ২৬ ডিসেম্বর রাতে স্ত্রী খাতিজাকে মুরগি রান্না করতে বলেন স্বামী রুবেল। কিন্তু খাতিজা মুরগি রান্না না করায় তাকে বেধড়ক পিটিয়ে আহত করেন তিনি। কোনো চিকিৎসার ব্যবস্থা না করে তাকে বাসায় রেখে পালিয়ে যান রুবেল। পরবর্তীতে আশঙ্কজনক অবস্থায় মঙ্গলবার (২৮ ডিসেম্বর) চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়ার পথে খাতিজার মৃত্যু হয়।

নিহতের বড় বোন জামেলা বেগমের অভিযোগ, বিয়ের পর থেকেই মোবাইল ফোনে বিভিন্ন মেয়েদের সাথে কথা বলার জের ধরে প্রায় সময়ই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতো। এর জেরে ছোট একটি বিষয়কে কেন্দ্র করে আমার বোনকে রুবেল পিটিয়ে আহত করে। আর এ জন্যই মঙ্গলবার সে মারা যায়। আমরা এ ঘটনার বিচার চাই।

জয়পুরহাটের ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নীরেন্দ্রনাথ মন্ডল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, স্ত্রীকে মারধর করার পর থেকেই স্বামী রুবেল হোসেন পলাতক রয়েছে। এ ঘটনায় নিহতের বাবা জামাল শেখ বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।