মুরাদনগরে একুশের প্রভাত ফেরি অনুষ্ঠিত

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি: বাঙ্গালীর একুশে ফেব্রুয়ারির সঙ্গে ভোরে খালি পায়ে প্রভাতফেরি আর ‘আমার ভাইয়ের রক্তে রাঙ্গানো একুশে ফেব্রুয়ারী’গান অঙ্গাঙ্গিভাবে জড়িত। একুশের সেই আবেগ যা ভাষা দিবসের মূল চেতনার আজ-কুমিল্লার মুরাদনগর উপজেলায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে অমর একুশের প্রভাতফেরি আয়োজন করা হয়েছে। অত্যন্ত ভাব গম্ভীর পরিবেশে আয়োজনে প্রভাতফেরিতে আমার ভাইয়ের রক্তে রাঙ্গানো একুশে ফেব্রুয়ারি, আমি কি ভুলিতে পারি, এই গান ছিল সকলের কন্ঠে।
বুধবার সকাল ৮টায় উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা শিল্পকলা একাডেমির সার্বিক সহযোগীতায় এই প্রভাতফেরি অনুষ্ঠিত হয়। প্রভাতফেরিটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা কেন্দ্রীয় শহিদ মিনার বেদীতে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে একুশের শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।
প্রভাতফেরিতে মুরাদনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাসরিন সুলতানা নিপা, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাসকুল ইসলাম মাসুক, উপজেলা শিল্পকলা একাডেমির প্রশিক্ষক আনিছুর রহমান, সাংস্কৃতিক কর্মী মো: নিজাম উদ্দিন ভূঁইয়া সহ শিশু-কিশোর ও পরিবারসহ সবান্ধব বিপুলসংখ্যক সংস্কৃতিকর্মী, লেখক সাংবাদিক, কমিউনিটি ব্যক্তিত্ব ও মূলধারার মানুষের অংশগ্রহণ ছিল স্বতঃস্ফূর্ত।