মেহেরপুরে গৃহবধূকে নির্যাতন করে হত‍্যার অভিযোগ

মেহেরপুরে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে নিশাত তাসনীম উর্মী (২৫) নামে এক গৃহবধূকে নির্যাতন করে হত‍্যার অভিযোগ ওঠেছে।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে স্বামী প্রিন্স উর্মী খাতুনকে চিকিৎসার জন্য গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে শুক্রবার (০৯ সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নেয় পুলিশ।

উর্মীর বাবা গোলাম কিবরিয়া অভিযোগ করে বলেন, ‘প্রিন্স মাদকাসক্ত। তাছাড়া বিয়ের পর থেকে আমার মেয়েকে বিভিন্ন সময় শারীরিক নির্যাতন করতো। বৃহস্পতিবার রাত ১১টার দিকে প্রিন্স ফোন করে আমাদের জানায় উর্মী অসুস্থ। তাই তাকে হাসপাতালে নেয়া হয়েছে। আমরা এসে দেখি উর্মী মারা গেছে। এ সময় তার শরীরে বেশ কিছু আঘাতের চিহ্নও দেখা গেছে। অথচ জামাই বলছে, উর্মী নাকি আত্মহত্যার চেষ্টা করেছিল। আমার বিশ্বাস, জামাই ও তার পরিবারের লোকজন মিলে আমার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করেছে। পুলিশ হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। আমি তাদের বিরুদ্ধে হত‍্যা মামলা করব।’

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, উর্মীর মৃত্যু নিয়ে পরিবারের অভিযোগ থাকায় মরদেহ থানায় নেয়া হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হবে। পরিবারের অভিযোগের ভিত্তিতে একটি মামলার প্রস্তুতি চলছে।