ময়মনসিংহে গ্রেপ্তারকৃত ৭ জঙ্গিকে তিন দিন করে রিমান্ড মঞ্জুর

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : ময়মনসিংহ শহরের কালিবাড়ি এলাকার একটি বাসা থেকে গ্রেপ্তারকৃত ৭ জঙ্গিকে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের ইন্সপেক্টর মাজহারুল ইসলাম এদের ৩ নম্বর আমলি আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চান।আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ বিল্লাল হোসাইন তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে মঙ্গলবার রাতে ওই ৭ জঙ্গির বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেন।

সোমবার দুপুরে ময়মনসিংহ শহরের ১৭০/১ কালিবাড়ী এলাকার মৃত আনোয়ারুল কাদিরের ছেলে অ্যাডভোকেট আসিফ আনোয়ার মুরাদের বাসায় জঙ্গি আস্তানা সন্দেহে পুলিশ অভিযান চালিয়ে ওই ৭ জঙ্গিকে আটক করে। দুপুর ১২টা থেকে বেলা ৩টা পর্যন্ত চলা পুলিশের অভিযানে ওই হাফবিল্ডিং বাড়ির ৪/৫টি কক্ষ থেকে একটি কম্পিউটার, ৭০ লাখ টাকা লেনদেনের চেকবই, বিপুল জিহাদি বই, ক্যাবল, সুইচ ও বোমা তৈরির সরঞ্জাম জব্দ করে।

গ্রেপ্তারকৃতরা হলো-ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার শহীদুল ইসলাম (৩০) ও আরিফুর রহমান (১৯), ধোবাউড়ার দিঘীরপাড় গ্রামের আল আমিন (২৫), নেত্রকোনার পূর্বধলা উপজেলার জারিয়া বাজারের মাসুম আহমেদ (৩০), শাহ আলম হোসেন শামীম (২৭), নোমান মিয়া (২৭) ও নেত্রকোনার টেংরাপাড়া গ্রামের নাছির উদ্দিন (২৭)। এরা গত চার মাস ধরে এ বাসাটি ভাড়া নিয়ে অবস্থান করছিল।