যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

যশোরে আলাদা সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন। বুধবার (১৪ ডিসেম্বর) দিবাগত রাতে যশোর সদর ও মনিরামপুর উপজেলায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মণিরামপুর উপজেলার মাছনা গ্রামের মুফতি ইসমাইল হোসেনের ছেলে নাহিদ হোসেন (২২) ও মোহনপুর গ্রামের মোস্তাক হোসেনের ছেলে শিহাব হোসেন (১৮) এবং সদর উপজেলার চাঁচড়া বর্মন পাড়ার আব্দুল মজিদের ছেলে আফ্রীদি (১৭) ও একই এলাকার সূর্য (৫৫)।

মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. মনিরুজ্জামান বলেন, নিহত দুই যুবকের মরদেহ স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। তাদের পরিবারের পক্ষ থেকে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ নিতে আবেদন জানিয়েছে। প্রয়োজনীয় কাগজপত্র পেলে মরদেহ দুটি স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

অন্যদিকে যশোর সদর উপজেলার এড়েন্দা গ্রামে অপর এক দুর্ঘটনায় আরও দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এড়েন্দা গ্রামে মাটি বহনকারী ট্রাক্টরের ধাক্কায় বাইসাইকেলের আরোহী আফ্রীদি ও সূর্য নিহত হন। এ সময় নন্দ ঘোষ নামে একজন গুরুতর আহত হয়েছেন। নিহতদের মরদেহ যশোর জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। ট্রাক্টরের ড্রাইভার পালিয়ে গেছেন। তবে ট্রাক্টরটি হেফাজতে নেয়া হয়েছে।

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।