যাত্রাবাড়ীতে গাঁজা ও পিকআপসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

রাজধানীর যাত্রাবাড়ী ও দারুস সালাম থানা এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে গাঁজা ও পিকআপসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা মিরপুর বিভাগ। গ্রেফতারকৃতরা হলো- মোঃ বাবুল, মোঃ হেলাল উদ্দিন ও মোঃ রুবেল মিয়া। এসময় তাদের হেফাজত হতে ৬০ কেজি গাঁজা ও একটি পিকআপ উদ্ধারমূলে জব্দ করা হয়।

 

অভিযানে নেতৃত্ব দেয়া গোয়েন্দা মিরপুর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ সাইফুল ইসলাম জানান, বুধবার (১২ জানুয়ারি ২০২২) দুপুর ১২:২৫ টায় দারুস সালাম থানার শাহনাজ ফিলিং স্টেশন এন্ড সার্ভিসিং সেন্টারের সামনে কতিপয় মাদক ব্যবসায়ী গাঁজা বিক্রির জন্য অবস্থান করছে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনাকালে পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টাকালে ৩৬ কেজি গাঁজাসহ বাবুলকে গ্রেফতার করা হয়।
তিনি আরো বলেন, ঐ একই দিন (বুধবার) অপর এক অভিযানে রাত ০৯:০৫টায় যাত্রাবাড়ী থানার রায়েরবাগ ফুটওভার ব্রীজ এলাকা থেকে ২৪ কেজি গাঁজা ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি পিকআপসহ হেলাল ও রুবেলকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দারুস সালাম ও যাত্রাবাড়ী থানায় পৃথক পৃথক মামলা হয়েছে বলে জানান গোয়েন্দা পুলিশ এ কর্মকর্তা। গোয়েন্দা উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার মানস কুমার পোদ্দার এর সার্বিক তত্বাবধানে অতিঃ উপ-পুলিশ কমিশনার মোঃ সাইফুল ইসলাম মিরপুর জোনাল টিম এর নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

সুত্রঃ ডিএমপি নিউজ