যারা মানুষের পাশে আছেন জাতি তাদের স্মরণ করবেঃ কাজী ফিরোজ

জ্যেষ্ঠ প্রতিবেদকঃ জাতীয় পার্টির কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশীদ এমপি বলেছেন, অসংখ্য ডাক্তার নিজের জীবনের ঝুঁকি নিয়ে মানুষের সেবা করছেন। সেবা করতে গিয়ে অনেক ডাক্তার করোনা ভাইরাসে আক্রান্তও হয়েছেন। পাশাপাশি সেনাবাহিনী, পুলিশ, র‌্যাব, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ যারা আজকে জনগণের কঠিনতম দিনে পাশে দাঁড়াচ্ছেন জাতি তাদের চিরদিন কৃতজ্ঞতার সহিত স্মরণ করবে।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) ঢাকা-৬ আসনের ১১টি ওয়ার্ড কাউন্সিলরের কাছে কর্মহীন ও দুস্থদের জন্য ত্রাণ হস্তান্তরের সময় তিনি এসব কথা বলেন।

কাজী ফিরোজ বলেন, আজকে মানুষ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে দাঁড়িয়ে বাঁচার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। একদিকে মৃত্যুর ভয় আরেক দিকে ক্ষুধার যন্ত্রণা। কীভাবে মানুষকে এই মহা বিপর্যয়ের হাত থেকে রক্ষা যায় তার জন্য কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী। অথচ, এমন একটি সময়ে গরিবের ত্রাণ চুরি করছেন কিছু মানুষরূপী অমানুষ। তাদেরকে কঠিনহস্তে দমন করতে হবে।

তিনি আরো বলেন, সারা পৃথিবীতে যখন দুর্যোগ বা কোনো ধর্মীয় উৎসব হয়, তখন সেখানে ব্যবসায়ীরা দ্রব্যমূল্য অর্ধেকে নামিয়ে আনেন। অথচ আমাদের দেশে ঠিক তার উল্টো। যখনই কোনো দুর্যোগ, ঝড় বা ধর্মীয় উৎসব শুরু হয়, তখনই ইচ্ছে করে একশ্রেণীর রক্তচোষা মুনাফাখোর এই সুযোগ ব্যবহার করে দ্রব্যমূল্য বাড়িয়ে দেন। এরা দেশের শত্রু, এরা জাতীয় সন্ত্রাসী। এদেরকে আইনের আওতায় এনে ভয়ানক শাস্তি দিতে হবে।

এ সময় ৪৩ নং ওয়ার্ড কাউন্সিলর আরিফ হোসেন ছোটন, ৪২ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মো. সেলিম, ৩৮ নং ওয়ার্ড কাউন্সিলর আহমেদ ইমতিয়াজ গৌরব, ৩৯ নং ওয়ার্ড কাউন্সিলর রোকন উদ্দিন আহমেদ, ৪১ নং ওয়ার্ড কাউন্সিলর সারোয়ার হোসেন আলো, ৪৬ নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল্লাহ মিনু, ৪০ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম মিনু, ৪৫ নং ওয়ার্ড কাউন্সিলর শামসুজ্জোহা, ৩৭ নং ওয়ার্ড কাউন্সিলর মো. মিয়াজী, ৩৪ নং ওয়ার্ড কাউন্সিলর আল মামুন, আশিকুর রহমান লাভলু, মীর সমির, হাজী ফারুক, মো রনিসহ বিভিন্ন থানার আওয়ামীলীগ নেতারা উপস্থিত ছিলেন।