রংপুরের ৩২ কেজি গাঁজাসহ আটক ৩ জন

রংপুরের পীরগঞ্জে ৩২ কেজি গাঁজাসহ আটক তিনজন মাদক কারকারবারিকে কারাগারে পাঠিয়েছে পুলিশ। বুধবার(১৫ ফেব্রুয়ারি) সকালে তাদের আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

আটকরা হলেন- পীরগঞ্জ উপজেলার মকিমপুর গ্রামের আবুল কাশেমের ছেলে বাদল মিয়া (২২), গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার বেলকা গ্রামের নয়া মিয়ার ছেলে আসাদুল মিয়া (২৩) ও রাজারহাট উপজেলার তালুকসারু গ্রামের জামাল উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম (৪৫)।

পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) সকালে পীরগঞ্জ উপজেলার রামনাথপুর ইউনিয়নের খেজমতপুর বাজার এলাকা থেকে গাঁজা উদ্ধার করা হয়। এ সময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি গাড়ি জব্দ করে পুলিশ।

ওসি জাকির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) সকালে রামনাথপুর ইউনিয়নের খেজমতপুর বাজারের উত্তর পাশে অভিযান চালায় পুলিশ। সে সময় সেখানে সাদা রঙের একটি প্রাইভেটকার দাঁড়িয়ে ছিল। একপর্যায়য়ে পুলিশ তল্লাশি চালিয়ে গাড়িটি থেকে ৩২ কেজি গাঁজাসহ ওই তিন মাদক কারবারিকে আটক করে।

এ ঘটনায় আটক তিনজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পর বুধবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।