রাঙামাটির ৪৫০ হতদরিদ্র মানুষ পেল প্রধানমন্ত্রীর উপহারসামগ্রী

করোনাকালীন লকডাউনে রাঙামাটির কর্মহীন হতদরিদ্র ৪৫০ জন মানুষের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার উপহারসামগ্রী বিতরণ করা হয়েছে। উপহারসামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, এক কেজি ডাল, ৩ কেজি আলু, এক কেজি লবন এবং এক লিটার সয়াবিন তেল।

বুধবার (২৮ এপ্রিল) সকাল সাড়ে ৮টায় শহরের চিং হ্লা মং মারী স্টেডিয়ামে জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় এই উপহারসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি প্রধানমন্ত্রীর উপহারসামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।

প্রধানমন্ত্রীর উপহার বিতরণ শেষে দীপংকর তালুকদার বলেন, প্রধানমন্ত্রী সবসময় খেটে খাওয়া মানুষের কথা ভাবেন, তাই এ মহামারিকালীন সময়ে তাদের পাশে দাঁড়িয়েছেন। কোভিড-১৯ পরিস্থিতির উন্নতি না হলে আগামীতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আরো সহায়তা প্রদান করা হবে।

সহায়তা বিতরণকালে রাঙামাটি পুলিশ সুপার মীর মোদ্দাচ্ছের হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মামুনসহ জেলা প্রশাসনের অন্যরা উপস্থিত ছিলেন।

চলমান লকডাউনে প্রধানমন্ত্রীর উপহারসামগ্রী পেয়ে বেজায় খুশি অসহায়-কর্মহীনরা। এ সময় সহায়তা দেয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা।