রাঙ্গামাটিতে বৃদ্ধ কুপিয়ে হত্যা

হত্যা

জেলা প্রতিনিধিঃ রাঙ্গামাটি সদর উপজেলার দুর্গম মগবান ইউনিয়নের বল্টুগাছ মোন পাড়ায় অজ্ঞাতনামা সন্ত্রাসীদের হামলায় এক বৃদ্ধ নিহত হয়েছে। নিহত বাসিরাম তংচঙ্গ্যা (৬০) সদর উপজেলাধীন মগবান ইউনিয়নের বল্টুগাছ মোনপাড়া এলাকার বাসিন্দা।

শনিবার (২৪ জুলাই) রাতে রাঙ্গামাটি সদর উপজেলার মগবান ইউনিয়ন ও ঘাগড়া ইউনিয়নের সীমান্তবর্তী এলাকায় সন্ত্রাসীরা তাকে এলোপাথারী কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা রাঙ্গামাটি কোতয়ালী থানার পুলিশকে খবর দিলে পুলিশ আজ সকালে লাশ উদ্ধার করে। কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কবীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাসিরাম তংচঙ্গ্যাকে তার বাসার অদূরে কে বা কারা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুত্বর আহত করে মুমূর্ষু অবস্থায় ফেলে রেখে যায়। খবর পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন বলেন, ‘আমরা নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছি। এ ঘটনায় তদন্ত চলছে। ময়নাতদন্তের রিপোর্ট ও তদন্তে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’