রাজধানীতে শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক

আটক

নিজস্ব প্রতিবেদক : পুরান ঢাকার ওয়ারীর দক্ষিণ মৈশুন্ডীর একটি ভবন থেকে ১০ হাজার ২০০ পিস ইয়াবা ও ৫ গ্রাম হেরোইনসহ আমীর হোসেন ওরফে আল শাহরিয়ার রোকন (৪৪) নামে এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)।

মঙ্গলবার সন্ধ্যায় ওই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

ডিএনসির সহকারী পরিচালক (এডি-উত্তর) মো. খুরশিদ আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ডিএনসির ঢাকা মেট্রো উপ-অঞ্চলের একটি চৌকস দল দক্ষিণ মৈশুন্ডীর একটি সাততলা ভবনের ছয়তলার ফ্ল্যাটে অভিযান চালায়। এ সময় ১০ হাজার ২০০ পিস ইয়াবা ও ৫ গ্রাম হেরোইনসহ আমীর হোসেনকে আটক করা হয়। আমীর শীর্ষ মাদক ব্যবসায়ীদের একজন। তার বাড়ি যশোরের বেনাপোল পোর্ট এলাকায়। ব্যবসার সুবিধার্থে তিনি ভিন্ন ভিন্ন নাম ব্যবহার করে থাকেন। তার পাসপোর্ট এবং জাতীয় পরিচয়পত্রেও ভিন্ন ভিন্ন নাম ব্যবহার করেছেন। তাকে দীর্ঘদিন ধরে নজরদারিতে রাখা হয়েছিল।

আটক ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে খুরশিদ আরও জানান, আমীর রাজধানীর শাহজাহানপুরের সাদেক নামের একজন মাদক ব্যবসায়ীর কাছ থেকে পাইকারি মূল্যে ইয়াবা ক্রয় করে রাজধানীর বিভিন্ন স্থানে খুচরা মূল্যে বিক্রি করতেন।

এ ঘটনায় ডিএনসির ধানমন্ডি সার্কেলের পরিদর্শক সুমনুর রহমান বাদী হয়ে আমীরের বিরুদ্ধে ওয়ারী থানায় মাদক আইনে মামলা করেছেন।