রাজধানীতে স্কুলছাত্র নিহত: চালক গ্রেফতার

রাজধানীতে দ্রুতগামী মাইক্রোবাসের ধাক্কায় স্কুলছাত্র আলী হোসেন নিহতের ঘটনায় চালক জিয়াউল হককে (৫০) গ্রেফতার করা হয়েছে।

আজ সোমবার দুপুরে তাকে গ্রেফতারের খবর নিশ্চিত করে ডিএমপির তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) এইচ এম আজিমুল হক বলেন, তেজগাঁওয়ে রাস্তা পারাপারের সময় দ্রুতগামী মাইক্রোবাসের ধাক্কায় শিক্ষার্থী আলী হোসেন নিহতের ঘটনায় আশুলিয়ার বিশমাইল এলাকা থেকে চালক জিয়াউল হককে গ্রেফতার করা হয়েছে। মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে।’

আজ সোমবার বিকালে তেজগাঁও উপ-পুলিশ কমিশনারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ নিয়ে বিস্তারিত জানানো হবে বলে তিনি জানান।

এর আগে গতকাল রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকার বিজি প্রেসের সামনের রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী গাড়ির ধাক্কায় ওই স্কুল শিক্ষার্থী নিহত হয়।

জানা গেছে, বরিশাল মুলাদী উপজেলার কৃষ্ণপুর গ্রামের আজমির হোসেন ও সেলিনা বেগম দম্পত্তির এক ছেলে ও এক মেয়ের মধ্যে বড় আলী হোসেন। তেজগাঁও কুনিয়াপাড়ায় পরিবারের সঙ্গে থাকতো সে।

শিক্ষার্থী আলী হোসেনের (১৬) নিহতের প্রতিবাদে আজ তেজগাঁওয়ে বিজয় সরণি মোড় অবরোধ করে শিক্ষার্থীরা। এ ঘটনার বিচার চেয়ে ও ‘নিরাপদ সড়ক চাই’ ব্যানারে তেজগাঁও সরকারি কলেজ, তেজগাঁও গভমেন্ট সাইন্স স্কুল ও তেজগাঁও কলেজের শিক্ষার্থীরা জড়ো হয়। প্রতিষ্ঠান থেকে মিছিল নিয়ে রাস্তায় বসে বিক্ষোভ শুরু করে।