ঘাতক ইমামের আত্মসমর্পণ

রাজধানীর দক্ষিনখানে মসজিদের পানির ট্যাঙ্কে ছয় টুকরো লাশ

শাহিদা আক্তার পুষ্পঃ রাজধানীর দক্ষিনখান সিকদার বাড়ি জামে মসজিদের পানির ট্যাঙ্ক থেকে টুকরো করা লাশ উদ্ধার করছে র‍্যাব-১। আজ ২৫/০৫/২০২১ইং তারিখে র‍্যাব-১ এর একটি টিম লাশের ছয়টি টুকরো উদ্ধার করে।

স্থানীয় সূত্র থেকে জানা যায়, মৃত ব্যক্তির নাম আজাহার(৩০)। তার গ্রামের বাড়ি টাঙ্গাইলে। গার্মেন্টসে চাকুরীর সুবাদে তিনি স্ত্রী ও এক ছেলেকে নিয়ে রাজধানীর দক্ষিনখানে থাকতেন।

এদিকে আজাহারকে হত্যার দায় স্বীকার করেছে সিকদার বাড়ি জামে মসজিদের ইমাম মোঃ আবদুর রহমান। গত বুধবার ১৯/০৫/২০২১ইং তারিখে আজাহারকে ডেকে নিয়ে ঘুমের ঔষধ খাইয়ে পরে তাকে হত্যা করে ঘাতক ইমাম। লাশ গুম করার উদ্দ্যেশে ছয় টুকরো করে মসজিদের পানির ট্যাঙ্কে ফেলে রাখেন তিনি। লাশের গন্ধে মুসুল্লিদের সন্দেহ হলে ঘাতক ইমাম হত্যার দায় স্বীকার করে পুলিশের কাছে আত্মসমর্পণ করেন। পরে র‍্যাব এসে লাশ উদ্ধার করে।

আজাহারের স্ত্রী এর সাথে ইমামের পরকীয়া সম্পর্ক ছিলো, আর এই সম্পর্কের জের ধরে এই হত্যাকান্ড হতে পারে বলে ধারণা স্থানীয়দের। অন্য দিকে, বুধবার আজাহারের নিখোঁজের পর দক্ষিনখান থানায় একটি সাধারণ ডায়েরী করছিলেন আজাহারের স্ত্রী। বর্তমানে তিনি বাচ্চাসহ পলাতক আছেন।

ইমাম মোঃ আবদুর রহমান দীর্ঘ ৩৫ বছর যাবৎ সিকদার বাড়ি জামে মসজিদের ইমাম হিসেবে আছেন। সংবাদ লেখা পর্যন্ত এই বিষয়ে কোন মামলা হয়নি।