রাজশাহীতে অপহৃত প্রকৌশলীর উদ্ধার দাবি

রাজশাহী : গণপূর্ত অধিদপ্তরের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের অপহৃত উপ-সহকারী প্রকৌশলী নফিজ আহম্মেদের উদ্ধার দাবিতে মানববন্ধন করেছেন তার সহকর্মী ও পরিবারের সদস্যরা।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে গণপূর্ত অধিদপ্তরের রাজশাহী বিভাগীয় কার্যালয় চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ ডিপ্লোমা প্রকৌশলী সমিতির জেলা শাখার সভাপতি আবুল আশরাফ, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, রাজশাহী গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী লতিফুল ইসলাম, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ডিপ্লোমা প্রকৌশলী সমিতির জেলা শাখার সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ইনস্টিটিউট অব ডিপ্লোমা প্রকৌশলী বাংলাদেশের জেলা সভাপতি কবির হোসেন, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, অপহৃত প্রকৌশলী নফিজ আহম্মেদের বাবা আবদুল মান্নান, মা নার্গিস আখতার, স্ত্রী শামিমা আখতার প্রমুখ।

নফিজের বাবা আবদুল মান্নান বলেন, ‘আমার ছেলেকে অপহরণ করা হলেও বৃহস্পতিবার সকাল পর্যন্ত কেউ মুক্তিপণ দাবি করেনি। ঠিকাদারদের কোনো গ্রুপ আমার ছেলেকে অপহরণে জড়িত থাকতে পারে।’

রাজশাহী মহানগরীর বালিয়াপুকুর এলাকার বাসিন্দা নফিজ আহম্মেদকে গত মঙ্গলবার সন্ধ্যায় অফিসের সামনে থেকে অপহরণ করে নিয়ে যায় দুর্বৃত্তরা। তাকে ধুসর রঙের একটি নম্বর প্লেটহীন মাইক্রোবাসে তুলে নিয়ে যেতে দেখেছেন তার সহকর্মীরা।

নগরীর রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আমান উল্লাহ জানান, প্রকৌশলী নফিজ আহম্মেদকে অপহরণের ঘটনায় তার বাবা থানায় একটি মামলা করেছেন।